চমেক হাসপাতালের নবনিযুক্ত পরিচালককে সংবর্ধনা দিল সিওসি ’৮৬

চমেক হাসপাতালের নবনিযুক্ত পরিচালক ডা. ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ তসলিম উদ্দিনকে শুভেচ্ছা স্মারক প্রদান করছেন সিওসি ’৮৬ নেতৃবৃন্দ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নবনিযুক্ত পরিচালক ডা. ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ তসলিম উদ্দিনকে সংবর্ধনা দিয়েছে ক্লাব অব চট্টগ্রাম কলেজিয়েট ’৮৬। গতকাল ২৬ জুলাই প্রেসক্লাব ভবনে ক্লাব কলেজিয়েট চিটাগং লিমিটেডের অডিটোরিয়ামে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  ক্লাব অব চট্টগ্রাম কলেজিয়েট ’৮৬ এর আহবায়ক মনজুর মোর্শেদ ফিরোজ।

সভার শুরুতে চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের ১৯৮৬ ব্যাচের গর্বিত ছাত্র ডা. বিগ্রেডিয়ার জেনারেল মুহাম্মদ তসলিম উদ্দিন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক নিযুক্ত হওয়ায় চট্টগ্রাম কলেজিয়েটসহ সিওসি’৮৬ পরিবার গর্বিত। তাঁর সুনিপুণ কর্মদক্ষতায় চট্টগ্রামবাসী সর্বোচ্চ চিকিৎসাসেবা পাবে এমন প্রত্যাশা করে সিওসি’৮৬।

সভায় চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের ১৯৬৪ ব্যাচের ছাত্র ও একুশে পদক ২০১৯ পদকপ্রাপ্ত গবেষক, ভাষাবিজ্ঞানী ও প্রাবন্ধিক অধ্যাপক মাহাবুবুল হক মৃত্যুতে ও ব্যাংকার রাশেদুল আমিনের পিতা আলহাজ্ব সিরাজুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

সভায় গত কয়েকদিনে দেশব্যাপি  চলমান পরিস্থিতির  জন্য  উদ্বেগ প্রকাশ করা  হয় । সভায় বক্তারা বলেন, ছাত্রদের যৌক্তিক আন্দোলনে রাজনৈতিক দুর্বৃত্তরা ঢুকে সারাদেশে যে তান্ডব চালিয়েছে এটার একমাএ উদ্দেশ্য হচ্ছে দেশে বিশেষ পরিস্থিতির তৈরি করা। সরকারের সময়পোযোগি পদক্ষেপের কারণে তারা সফল হতে পারেনি। দেশের সর্বোচ্চ আদালতের রায়ে শিক্ষার্থীদের দাবি পূরণ হয়েছে, তাই এখন দেশকে স¦াভাবিক অবস্থায় ফেরাতে সংশ্লিষ্ট সকলকে যার যার অবস্থান হতে দায়িত্বশীল ভূমিকা পালন করার জন্য বিশেষভাবে  অনুরোধ করা হয় ।

চলমান পরিস্থিতিতে দুস্থ ও দরিদ্রদের পাশে দাঁড়াতে ক্লাব অব চট্টগ্রাম কলেজিয়েট ’৮৬ এর পক্ষ হতে নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় বক্তব্য রাখেন ডা. সাগর চৌধুরী, ডা. ইশা চৌধুরী, ডা. অসীম কুমার চৌধুরী, মেরিন ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুপক, ডা. আশরাফুল করিম, প্রকোশলী সিদ্ধার্থ শংকর সরকার, ডা. আবু তোহা, এডভোকেট সীমান্ত তালুকদার, মাহবুবুর রহমান শিবলী, মোহাম্মদ হেলাল উদ্দিন, সৈয়দ মুহম্মদ রিদুয়ান, মহসীন উল কাদের, মোস্তাফিজুর রহমান মামুন, অধ্যাপক বিজয় ভৌমিক, সাইফুল ইসলাম লেলিন, মো. মাহফুজুল হক সেলিম, আলমগীর আলম, জাহিদ হোসেন, শাহিদ নাঈম, , শেখ মোহাম্মদ খালেদ,আজমল আহমদ, হুমায়ুন কবির ভূঁইয়া,  মাহামুদুর রহমান, , আবুল কালাম আজাদ কিরন, , আনোয়ারুল আজিম মামুন, এডভোকেট নজরুল ইসলাম,জয়ন্ত চৌধুরী প্রমুখ।