চকরিয়ায় ফজলুল করিম সাঈদি চেয়ারম্যান নির্বাচিত

উপজেলায়ও হারলেন সাবেক এমপি জাফর

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া »

কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ নেতা ও ক্রীড়া সংগঠক ফজলুল করিম সাঈদি পুনরায় বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

উপজেলার ১৮ ইউনিয়ন ও একটি পৌরসভার ১১৪টি ভোট কেন্দ্রে ভোট গণনা শেষে শেষে গতকাল রাত আটটার দিকে চকরিয়া উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে ফলাফল ঘোষণা করেন দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফখরুল ইসলাম। এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ইরফান উদ্দিন, উপজেলা কৃষি অফিসার এসএম নাছিম হোসেন এবং নির্বাচনী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাচনে চারজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করলেও ভোটের ফলাফলে চেয়ারম্যান পদপ্রার্থী ফজলুল করিম সাঈদি (দোয়াত কলম) প্রতীকে ৫৬১২২ ভোট পেয়ে পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম  প্রতিদ্বন্দ্বী সাবেক এমপি জাফর আলম। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫২২৫২ ভোট। গত এমপি নির্বাচনে হারার পর এবার উপজেলা নির্বাচনেও হারলেন সাবেক এমপি জাফর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো.ফখরুল ইসলাম বলেন, উপজেলার ১১৪টি ভোট কেন্দ্রে গতকাল সকাল আটটায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল চারটা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট উৎসব চলে। এতে কোথাও কোনধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ঘোষিত বেসরকারি ফলাফলে জাহানারা পারভীন (হাস প্রতীক) মহিলা ভাইস চেয়ারম্যান ও বেলাল উদ্দিন শান্ত (তালা প্রতীক) চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।