গাজীপুরে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে  হাসপাতাল কাউন্টারে নির্ধারিত ফি জমা দেন। ছবি: পিআইডি

সুপ্রভাত ডেস্ক »

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার (১৪ জুন) সকালে কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ পরিদর্শন করেন।

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য প্রধানমন্ত্রী নিজে  হাসপাতাল কাউন্টারে নির্ধারিত ফি জমা দেন। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ও দেশের প্রখ্যাত মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এবিএম আবদুল্লাহর তত্ত্বাবধানে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

পরে প্রধানমন্ত্রী হাসপাতালের পরিচালনা পর্ষদের সদস্য, চিকিৎসক, কর্মকর্তা ও নার্সদের সঙ্গে বৈঠক করেন এবং হাসপাতালের সার্বিক কার্যক্রম সম্পর্কে খোঁজ-খবর নেন।

তিনি রোগীদের সঠিকভাবে চিকিৎসা সেবা প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নির্দেশনাও দেন।

হাসপাতালে পৌঁছালে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. দীন মোহাম্মদ নূরুল হক।

উল্লেখ্য, সময় পেলেই সরকারি হাসপাতালে গিয়ে স্বাস্থ্যসেবা নেয়ার চর্চা প্রায় নিয়মিতই করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে, গেল ৩ মে রাজধানীর শেরে বাংলা নগরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউট ও হাসপাতালে সাধারণ রোগীদের মতো ১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করিয়েছিলেন বঙ্গবন্ধুকন্যা।