ইয়াশ রোহান আমার ক্রাশ: তটিনী

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক »

ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনী। বেশ কিছুদিন ধরে কাজের চেয়ে বারবার আলোচনায় এসেছেন অভিনেতা ইয়াশ রোহানের সঙ্গে প্রেমের গুঞ্জনে। যদিও এই অভিনেত্রী বলেছেন, ইয়াশের সঙ্গে কেবলই ভালো বন্ধুত্বের সম্পর্ক তার, সেটা প্রেম নয়।
সম্প্রতিক সময়ের এক সাক্ষাৎকারে ইয়াশের সঙ্গে প্রথম দেখার অনুভূতি প্রকাশ করতে গিয়ে তটিনী জানান, এই অভিনেতা ছিলেন তার ক্রাশ। তিনি বলে, ইয়াশ রোহান ইজ টু বি মাই ক্রাশ। ২০১৮ সালে ‘স্বপ্নজাল’ যখন মুক্তি পেলো, তখন তাকে দেখে ভেবে ছিলাম কলকাতার অভিনেতা। কিন্তু পরে দেখি না ছেলেটা বাংলাদেশী, দেখতেও সুন্দর।
তিনি আরো বলেন, যখন আমি জানতে পারলাম তার বিপরীতে আমাকে অভিনয় করতে হবে তখন অন্যরক অনুভূতি হচ্ছিলো। এইটা বলা যায়, বাটারফ্লাই ইন দ্যা স্টমাক। আসলে তার সঙ্গে কাজ করতে গিয়ে কিছুটা লজ্জা অনুভব করছিলাম তার কারণ সে আমার ক্রাশ ছিলো। একই সঙ্গে কিছুটা নার্ভাস ছিলাম। ইয়াশ অনেক ভালো অভিনেতা সেই তুলনাই আমি মাত্রই যাত্রা শুরু করেছি। তবে তিনি খুবই ভালো সহকর্মী। যার জন্য আমি দ্রুত তার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পেরেছি।
এই সাক্ষাৎকারে বারবার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর কথা উঠে আসছিলো। এখান থেকে বোঝা যায় অভিনেত্রী তটিনী কতটা আগ্রহী এই অভিনেতার সঙ্গে কাজ করতে। অপূর্বর লেখা দু’টি নাটকে অভিনয়ও করছেন তটিনী।
একটি নাটকের নাম ‘অ্যাবসেন্ট মাইন্ড ও আরেকটি নাটকের নাম এখনো চূড়ান্ত হয়নি। ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে মাঝে একদিন বিরতি দিয়ে গত দুদিন গাজীপুরের পূবাইলের একটি রিসোর্টে শুটিংয়ের মধ্য দিয়ে দুটি নাটকের কাজ শেষ করেছেন অপূর্ব ও তটিনী।
অপূর্বর সঙ্গে কাজ করার বিষয়ে অভিনেত্রী বলেন, অপূর্ব ভাইয়া এমন একজন অভিনেতা যার সঙ্গে আমাদের জেনারেশনের শিল্পীদের কাজ করতে পারাটা পরম ভালোলাগার। তিনি ভীষণ সহযোগিতাপরায়ণ। তার সঙ্গে অভিনয় করলে অভিনয়ে স্কুলিংটা খুব ভালো হয়। এই দুটি নাটকে অভিনয় করেও আমি অভিনয়ে নতুন আরো অনেক কিছু শিখতে পেরেছি। এটাই অনেক বড় বিষয়।
অন্যদিকে বর্তমান সময়ে ছোট পর্দায় বেশ জনপ্রিয় জুটি তটিনী ও ইয়াশ। তটিনী অভিনয়ের পাশাপাশি মডেল হিসেবেও বিজ্ঞাপনে কাজ করেন। আর ইয়াশ একজন অভিনেতা, মডেল হওয়ার পাশাপাশি চিত্র পরিচালকও।