আরিয়ানের প্রথম সিনেমায় নায়ক সিয়াম

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

নির্মাতা মিজানুর রহমান আরিয়ানকে বলা চলে প্রেমের গল্প বলার সফল কারিগর। মিস্টার অ্যান্ড মিসেস, অ্যাংগ্রি বার্ড, কথোপকথন, ব্যাচ ২৭, বুকের বাঁ পাশে, বড় ছেলের মতো অজস্র রোমান্টিক নাটক উপহার দিয়ে পেয়েছেন দর্শকপ্রিয়তা। এখন তো রীতিমত তার নামেই চলে নাটক! ওটিটিতে নেটওয়ার্কের বাইরে, উনিশ বিশ ও পুনর্মিলনে ওয়েব ফিল্মগুলো তার নির্মাণ সামর্থ্যেরই প্রমাণ। খবর ডেইলিবাংলাদেশ’র
অনেকদিন ধরেই মিডিয়াপাড়ায় গুঞ্জন, বড়পর্দার জন্য সিনেমার প্রস্তুতি নিচ্ছেন আরিয়ান। বিভিন্ন সময় গণমাধ্যমের সঙ্গে সাক্ষাতকারেও এমনটাই পূর্বাভাস দিয়েছিলেন এই নির্মাতা। এবার জানা গেলে, সিনেমা বানাতে যাচ্ছেন আরিয়ান। একেবারে পিউর রোমান্টিক গল্প নিয়েই এ অঙ্গনে অভিষেক ঘটবে তার।
আরিয়ানের প্রথম সিনেমায় নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ। রায়হান রাফীর রোমান্টিক সিনেমা ‘পোড়ামন ২’ এর মাধ্যমে অভিষেক হওয়ার পর সিয়াম নানা চরিত্রে নিজেকে তুলে ধরেছেন। তবে এবার ব্যাক টু দ্য প্যাভিলিয়ন! যে রোমান্টিক অবতারের কারণে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন সিয়াম, সেই রোমান্টিক হিরোরূপেই ফিরছেন আরিয়ানের হাত ধরে। থ্রিলার, মারকাটারি সিনেমার হিড়িকের ভিড়ে প্রেমের গল্পের জন্য আরিয়ান-সিয়ামের জুটি দুর্দান্ত ফলাফল আনতে পারে, এমনটাই ধারণা অনেকের। বিষয়টি নিয়ে সিয়াম ও আরিয়ানের সঙ্গে যোগাযোগ করা হলে দুজনই এ বিষয়ে আপাতত কিছু জানাতে অপরাগতা প্রকাশ করেন। জানিয়েছেন, এমন কিছু ঘটলে তা আনুষ্ঠানিকভাবেই সবাইকে জানানো হবে। বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, বাংলাদেশ ছাড়াও দেশের বাইরে বিভিন্ন লোকেশনে বেশ বড় পরিসরে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। মুক্তির সম্ভাব্য তারিখ ২০২৫ সালের ঈদুল আজহা। যে উৎসবে শাকিব খানকে নিয়ে রায়হান রাফী নতুন একটি প্রজেক্টের ঘোষণা ইতোমধ্যে দিয়ে দিয়েছেন। সিনেমাপ্রেমীদের জন্য নিশ্চিতভাবেই আগাম উত্তাপ ছড়াতে যাচ্ছে আগামী কুরবানীর ঈদ। রাফী-শাকিবের মুখোমুখি হতে চলেছেন যে আরিয়ান-সিয়াম!