পটিয়ায় রাজু খুনের দুই আসামী গ্রেফতার

গ্রেফতার হওয়া ১ নম্বর আসামী পার্থ চৌধুরী জুলু প্রকাশ মহসিন

নিজস্ব সংবাদদাতা,পটিয়া »

আধিপত্য ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে খুন হওয়া রাজু হোসেন প্রকাশ গুলি রাজুর খুনে জড়িত এজহারভুক্ত  ১ নম্বর আসামীসহ দুই আসামীকে পুলিশ গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত হলেন-পটিয়া পৌরসভার মৃত খোকন চৌধুরীর পুত্র পার্থ চৌধুরী জুলু (ধর্ম্বান্তরিত) প্রকাশ মহসিন (৩৫) ও আনোয়ারা উপজেলার মোহাম্মদ করিমের পুত্র মোহাম্মদ শাকিব (২২)।

গ্রেফতার হওয়া ৩ নম্বর আসামী মোহাম্মদ শাকিব

উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ ও একটি দাঁড়ালো ধামা। বুধবার (১ মে) তাদের দুইজনকে ৫ দিনের রিমান্ড চেয়ে পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তাররাহুম আহমেদের আদালতে পাঠানো হয়েছে। শুনানী শেষে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রাজু হোসেন প্রকাশ গুলি রাজু

পুলিশ জানায়, মাদক ব্যবসা ও আধিপত্যকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে গত ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় খুন হয় পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের মোহাম্মদ রাজ্জাকের পুত্র রাজু হোসেন প্রকাশ গুলি রাজু (৩৫)। এ ঘটনায় রাজুর বোন আসমা আকতার বাদী হয়ে পটিয়া থানায় একটি একটি হত্যা মামলা দায়ের করেন। এতে ৬জনকে আসামী করা হয়।

পটিয়া থানা পুলিশ মঙ্গলবার চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে ধর্মান্তরিত পার্থ চৌধুরীকে গ্রেফতার করেন। পরে তার স্বীকারোক্তি একটি এলজি, কাতুর্জ ও দাঁড়ালো ধামা উদ্ধার করা হয়। একই খুনের ঘটনায় পুলিশ মো. শাকিবকে গ্রেফতার করেন।

পটিয়া থানার ওসি জসীম উদ্দিন জানিয়েছেন, রাজু খুনের ঘটনায় পুলিশ ইতোমধ্যে দুই আসামীকে গ্রেফতরা করেছেন। আসামীরা রাজু খুনের ঘটনায় জড়িত থাকার বিষয়টি পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেন। ৫ দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

অস্ত্র উদ্ধারের ঘটনায় পটিয়া থানার এসআই শিমুল চন্দ্র দাশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।