ঘাসফুল উপকারভোগী ৫০ প্রান্তিক কৃষক সাউথইস্ট ব্যাংক সিএসআর ফান্ডের অনুদান পেলেন

সুপ্রভাত ডেস্ক »

সাউথইস্ট ব্যাংক পিএলসি বিশেষ কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এর তহবিল থেকে দেশের প্রান্তিক পর্যায়ের চাষীদের বিভিন্ন ক্ষেত্রে চাষাবাদ ও কৃষি যন্ত্রপাতি ক্রয়ের লক্ষ্যে আর্থিক সহায়তা প্রদান করছে।

বৃহস্পতিবার (১৬ মে)  তারই ধারাবাহিতায় ঢাকায় সাউথইস্ট ব্যাংক পিলসি’র প্রধান কার্যালয়ে এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে ঘাসফুল এর উপকারভোগী দুই জন প্রান্তিক কৃষকের কাছে অনুদানের প্রতীকী চেক হস্তান্তর করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব নুরুদ্দিন মো: ছাদেক হোসাইন। অনুদানের চেকটি গ্রহণ করেন ঘাসফুল এর উপকারভোগী সদস্য ও অনুদানপ্রাপ্ত কৃষক চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বাসিন্দা মো: হোসেন ও মো: ইয়াছিন।

চেক হস্তান্তরকালে ব্যাংকের ডিএমডি, এসএমই প্রধানসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ঘাসফুলের পক্ষে সংস্থার সিইও আফতাবুর রহমান জাফরী, উপ-পরিচালক জয়ন্ত কুমার বসু ও এরিয়া ম্যানেজার মো: নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাউথইস্ট ব্যাংক পিএলসি’র সিএসআর ফান্ড থেকে ঘাসফুলের উপকারভোগী সদস্য ৫০জন প্রান্তিক কৃষক জনপ্রতি ২৫,০০০/- (পঁচিশ হাজার টাকা) হারে মোট ১২,৫০,০০০/- (বার লক্ষ পঞ্চাশ হাজার) টাকার অনুদান পাচ্ছেন, যা তাদের প্রত্যেকের স্ব-স্ব ব্যাংক হিসাবে প্রেরণ করা হবে।