ইউটিউবে ৫০ লাখ বার দেখা হয়েছে ‘সানগ্লাস’

0
93

সুপ্রভাত ডেস্ক :
ছোট পর্দার জনপ্রিয় রোমান্টিক তারকা জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। তাদের নাটক মানেই হিট। বিশেষ করে প্রেম, রোমান্সে ভরপুর তাদের নাটকগুলো সহজেই ভক্তদের হৃদয় ছুঁয়ে যায়।
এবার ‘সানগ্লাস’ নামের একটি নতুন নাটকে নতুন আঙ্গিকে দেখা গেলো এই জুটিকে। যেখানে প্রেমের ছিটেফোটাও নেই। আছে ভরপুর কমেডি!’
মাসুদ উল হাসানের প্রযোজনায় নির্মিত ‘সানগ্লাস’ নাটকটি এরইমধ্যে আলোচনায় এসেছে। এটি ৫ নভেম্বর মোশন রক এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়ার ১১ দিনের মধ্যেই ৫০ লাখেরও বেশি দর্শক উপভোগ করেছেন।
এই সাফল্যে উচ্ছ্বসিত মেহজাবীন। তিনি বলেন, ‘একটি কাজ করি দর্শকের ভালো লাগবে সেই প্রত্যাশা থেকেই। যখন দর্শক রেসপন্স করেন খুব ভালো লাগে। এটা খুশির খবর যে নাটকটি দ্রুতই এক কোটি ভিউয়ের দিকে এগিয়ে যাচ্ছে। নিশো ভাইয়ের সঙ্গে সবসময় রোমান্টিক গল্প নিয়েই কাজ করা হয়। এবার করলাম একটি কমেডি নাটক। কাজ করতে করতে আমরাও প্রচুর মজা পেয়েছি।’
নাটকের গল্পে দেখা যাবে, আফরান নিশোর সানগ্লাস ভীষণ পছন্দ। তার সংগ্রহে রয়েছে বিভিন্ন সানগ্লাস। তবে আর্থিকভাবে দুর্বল হওয়ায় নিশোর সানগ্লাসগুলোর দাম কম! অন্যদিকে মেহজাবীন আইফোন পাগল মেয়ে! ঘুমাতে গেলেও আইফোন ১১ নিয়ে ঘুমায়! ঘটনা ক্রমে পলাশের কাছ থেকে অনলাইনের মাধ্যমে অনেক দামি এক সানগ্লাস কেনেন নিশো। ওই সানগ্লাসের মাধ্যমে মেহজাবীনের সঙ্গে পরিচয়! এরপরেই জমে উঠে গল্প!
অমির পরিচালনায় নিশো-মেহজাবীনের সঙ্গে এই নাটকে আরো অভিনয় করেছেন ‘কাবিলা’খ্যাত পলাশ। খবর : ডেইলিবাংলাদেশ’র।