৩ বছর আগেই বিয়ে করেন মোনালি!

0
244

সুপ্রভাত ডেস্ক :
মোনালি ঠাকুর যে বহুদিন ধরে প্রেম করছেন, সেই খবর অনুরাগীদের অজানা ছিল না। সবাই জানত জার্মান বয়ফ্রেন্ড মাইকের সঙ্গে বছর কয়েক ধরে সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু আদতে যে তিনি প্রেম করছেন না, রীতিমতো সংসার করছেন, তা কে জানত? সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে একথা জানিয়েছেন মোনালি নিজেই। বলেছেন তিন বছর আগেই সাত পাকে বাঁধা পড়েছেন তিনি।
সম্প্রতি মুক্তি পেয়েছে মোনালি ঠাকুরের একটি মিউজিক ভিডিও। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই নিজের বিয়ের কথা জানান গায়িকা। বলেন, ২০১৭ সালেই তিনি মাইককে বিয়ে করেছেন। কিন্তু কাউকে কিছু বলেননি। পরিবারের সদস্য আর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুদের উপস্থিতিতেই শুভ কাজ সম্পন্ন হয়। ঢাকঢোল পিটিয়ে অনুষ্ঠান হয়নি। বরং একেবারে অন্য ঘটনাই ঘটেছিল। বিয়ের দিন নাকি বিমানবন্দরে আটকে ছিলেন মাইক। ভেবেছিলেন ভিসা অন অ্যারাইভ্যাল পেয়ে যাবেন। কিন্তু তা হয়নি। তবে ভারত সরকার তখন তাদের খুব সাহায্য করে বলে জানান মোনালি। কার্যত সরকারের হস্তক্ষেপেই বিয়ে ঠিকমতো হওয়া সম্ভব হয়।
২০১৬ সাল থেকে ডেট করা শুরু করেন মাইক ও মোনালি। ক্রিসমাসে মাইক মোনালিকে বিয়ের প্রস্তাব দেন। সাক্ষাৎকারে মোনালি জানিয়েছেন, প্রোপোজালটা ছিল বেশ রোম্যান্টিক। যে গাছে নিতে তাদের আলাপ, সেখানেই বিয়ের প্রস্তাব দেন মাইক। তখন সুইজারল্যান্ডের তাপমাত্রা ছিল মাইনাস তিন থেকে চার ডিগ্রি। তাই ধানাইপানাই করে সময় নষ্ট করেননি তিনি। সময় নষ্ট না করে প্রস্তাব স্বীকার করেন। তারপর বাজে বিয়ের সানাই।
মোনালির নতুন সিঙ্গল ‘দিল কা ফিতুর’-এ একসঙ্গে কাজ করছেন মাইক ও মোনালি। গায়িকা জানিয়েছেন, শুরুতে এক জার্মান মডেলের সঙ্গে শুটিংয়ের কথা স্থির হয়। কিন্তু তার টিমের মনে হয় তাতে নাকি সেই রোম্যান্সটা আসবে না। তাই সেই মডেলের পরিবর্তে আসেন মাইক। প্রসঙ্গত এখন স্বামীর সঙ্গে সুইজারল্যান্ডেই রয়েছেন মোনালি।
খবর : সংবাদপ্রতিদিন’র।