২ কোটি ১০ লাখ টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

0
203

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

কক্সবাজার সদরের পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে অভিযান চালিয়ে প্রায় ২ কোটি ১০ লাখ টাকার ৪১ হাজার ৯৩০ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।  সোমবার র‌্যাব-১৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার আবদুলস্নাহ মোহাম্মদ শেখ সাদী জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা বহন করে একটি কাভার্ডভ্যানযোগে সড়কপথে টেকনাফ থেকে চট্টগ্রামে উদ্দেশ্যে আসছে। সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ একটি দল সোমবার রাত সোয়া ১২টার দিকে পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে সড়কের উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশি অভিযান শুরু করে। তল্লাশি চলাকালীন সময় দুজন পালানোর চেষ্টাকালে র‌্যাবের দল তাদের ধরে ফেলে। আটককৃতরা হল টেকনাফ মুছনী পাড়ার ইয়াকুব নবী (৩৬) ও মাহাবুব আলম (২৩)।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবত টেকনাফ থেকে ইয়াবা বহন করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। আসামিদের ট্রাক তলস্নাশি করে বিভিন্ন কায়দায় লুকানো ৪১ হাজার ৯৩০ ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ২ কোটি ৯ লাখ ৬৫ হাজার টাকা। র‌্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রানেত্ম পরবর্তী আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হসত্মান্তর করা হয়েছে।