২৮ চিকিৎসককে বদলি করেছে স্বাস্থ্য অধিদপ্তর

0
290

সুপ্রভাত ডেস্ক :

চিকিৎসকদের মধ্যে ৯ জন স্বাস্থ্য অধিদপ্তরে, একজন ঢাকার সিভিল সার্জন কার্যালয়ে ও ১৮ জন বসুন্ধরা আইসোলেশন সেন্টারে দায়িত্ব পালন করছিলেন ২৮ চিকিৎসককে বদলি করেছে স্বাস্থ্য অধিদপ্তর। এই চিকিৎসকদের সবাই ৩৯তম বিসিএসে নিয়োপ্রাপ্ত। এই ২৮ চিকিৎসকের মধ্যে ৯ জনকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবং অন্যদের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে বদলি করা হয়েছে।

রবিবার (২৬ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের প্রশাসন শাখা এই বদলির নোটিশ জারি করে। আগামী মঙ্গলবার (২৮ জুলাই) থেকে এই চিকিৎসকেরা নতুন কর্মস্থলে যোগ দেবেন।

চিকিৎসকদের মধ্যে ৯ জন স্বাস্থ্য অধিদপ্তরে, একজন ঢাকার সিভিল সার্জন কার্যালয়ে ও ১৮ জন বসুন্ধরা আইসোলেশন সেন্টারে দায়িত্ব পালন করছিলেন।

বদলকিৃত র্কমর্কতারা হলনে, ডা. দীপন দবেনাথ, ডা. পাবন ধর, ডা. আবু সাঈদ, ডা. কৌশকি আহমদে, ডা. নাজবিুল হক, ডা. মাহমুদুল করমি, ডা. মোমনো বগেম জল,ি ডা. আনকিা হক, ডা. মারয়িা সরিাজ, ডা. মোস্তাফজিুর রহমান, ডা. রোকসানা ফরেদৌস, ডা. রোকসানা ফরেদৌস, ডা. মইনুল হোসনে, ডা. ওয়াজনেুল ইসলাম, ডা. মোহাম্মদ মনিহাজ উদ্দনি, ডা. ফাতমো খানম, ডা. তাওফকি আলম সদ্দিীক, ডা. শারমনি আক্তার নতিু, ডা. নয়িাজ রহমান, ডা. মারুফ রায়হান খান, ডা. পাভলে রহমান, ডা. জাহদিা আবদেনি ও ডা. গাজী সাকরে।