১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে নওয়াজউদ্দিন

0
232

সুপ্রভাত ডেস্ক :
নিজের শহরেই ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি, এমনটাই জানাচ্ছে সংবাদসংস্থা পিটিআই। ৪৫ বছর বয়সী এই অভিনেতা মুম্বই থেকে উত্তরপ্রদেশের মুজফরনগরের বুধানায় গিয়েছেন পরিবারের সঙ্গে ইদ উদযাপন করতে। রাজ্য থেকে রাজ্য যাতায়াতের জন্য অনুমতি পেয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকির পরিবার।
জন্মস্থান বুধানায় শনিবার পৌঁছেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। সেখানে বাধ্যতামূলকভাবে দু-সপ্তাহের কোয়ারেন্টাইনে রয়েছেন। পরিবারের সকল সদস্যদের করোনা পরীক্ষা করা হয়েছে যেখানে রিপোর্ট নেগেটিভ এসেছে।
মহারাষ্ট্র কর্তৃপক্ষের তরফে তাকে উত্তর প্রদেশে আসার অনুমতি দেওয়া হয়েছে, এমনটাই জানিয়েছেন গ্রামীণ সুপারিন্টেনডেন্ট অফ পুলিশ নেপাল সিং। তিনি নিশ্চিত করেছেন পরিবারের সকল সদস্যদের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে এবং বর্তমানে তারা কোয়ারেন্টাইনে রয়েছেন।
মে মাসের ২৩ তারিখ থেকে শুরু হচ্ছে ইদ এবং ২৪ তারিখের সন্ধ্যায় তা শেষ হবে। তবে চতুর্থদফার লকডাইন মে মাসের ৩১ তারিখ অবধি চলবে বলেই জানানো হয়েছে।
নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই আয়াজুদ্দিন জানিয়েছেন, অভিনেতা বর্তমানে পরিবারের সঙ্গে ইদ উদযাপন করতে বুধানায় রয়েছেন। তিনি এও জানিয়েছেন, নওয়াজউদ্দিন পরিবার ছাড়া বাইরের কারোর সঙ্গে দেখা করবেন না। কারণ তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন।
জি-৫ প্লাটফর্মে মে মাসের ২২ তারিখ নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনিত ঘুমকেতু মুক্তি পেতে চলেছে।
খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।