হোল্ডিং ট্যাক্স না বাড়ানোর ঘোষণা রেজাউল করিমের

0
112

মতবিনিময় সভা
মেয়র নির্বাচিত হলে চসিকের হোল্ডিং ট্যাক্স না বাড়ানোর ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী।
এম রেজাউল করিম চৌধুরীর বাসভবনে চট্টগ্রাম নাগরিক ফোরাম আয়োজিত ফোরামের মহাসচিব মো. কামাল উদ্দিন নেতৃত্বে মতবিনিময় সভায় গতকাল মঙ্গলবার তিনি এ ঘোষণা দেন। মতবিনিময় সভার বিষয় ছিল চট্টগ্রামের পরিকল্পিত উন্নয়ন ভাবনা।
মতবিনিময় সভায় এম রেজাউল করিম চৌধুরী বলেন, আমি একজন কাজ পাগল মানুষ, আমি কাজ করতে চাই। নগরবাসীকে নিয়ে এই শহরকে নতুন করে গড়তে চাই। চট্টগ্রাম নাগরিক ফোরাম হোল্ডিং ট্যাক্স বিষয় অনেক আন্দোলন সংগ্রাম করেছে, আমি কথা দিচ্ছি নগরবাসীর উপর হোল্ডিং ট্যাক্স চাপিয়ে দিব না। মেয়র নির্বাচিত হলে হোল্ডিং ট্যাক্স না বাড়িয়ে উন্নয়ন পরিকল্পনা সাজাব এবং নগরবাসীর আধুনিকসেবা নিশ্চিত করব। নগরবাসীর চিকিৎসা নিশ্চিতকরণে ৪১টি ওয়ার্ডে ৪১টি চিকিৎসা কেন্দ্র খোলার আশ^াস দিচ্ছি। চারদিকে ষড়যন্ত্র চলছে তা আপনার নিশ্চয় অবগত আছেন। ষড়যন্ত্রের জাল ছিড়ে একটি আধুনিক, মানবিক, ব্যবসাবান্ধব ও গতিময় নগরী গড়তে ২৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিবেন বলে আশা করছি।
ফোরামের মহাসচিব মো. কামাল উদ্দিন বলেন, এম রেজাউল করিম চৌধুরী একজন চট্টগ্রাম প্রেমী মানুষ। দীর্ঘদিনের অভিজ্ঞতার আলোকে সিটি করপোরেশন এলাকাগুলো উন্নয়ন করবেন বলে আশা রাখি। নাগরিক ফোরামের পক্ষ থেকে চট্টগ্রাম নগরবাসীকে যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, শাহরিয়ার খালেদ, হাসিনা জাফর, আকরাম হোসেন, মো. কামরুল ইসলাম, ডা. শেখ মো. জাহেদ, মো. সেলিম নূর, মো. ছালামত আলী, মো. ইমতিয়াজ আহমেদ, মো. জসিম শিকদার, ডা. রিয়াদ মাহমুদ, স ম জিয়াউর রহমান, মো. ফোরকান, মো. ফেরদৌস, নাজমা আক্তার মিতা, ফাতেমা নাসরিন প্রিমা, হোসনে আরা, এস এম আবুল কালাম আজাদ, জাকর আহমদ চৌধুরী, পংকজ দাশ ইমদাদুল হক ইমদাদ, নুর আহমেদ, নুর হোসেন, জাসেম আল মুত্তাকী, হাবিব, সাইম, জাবের, বাবু, মিজান, রনি, মামুন, রাকিব, সাকিব, বাবর, বিপ্লব, কুসুম আক্তার, ডা. মিল্পন সেনগুপ্ত, ডা. শোয়াইবুল ইসলাম, ওয়াসিদ হামিদ, ডা. জিয়াউল আবেদন, ডা. আশেকুল আবেদিন, মো. আবু আবিদ, মাহমুদ আলম। বিজ্ঞপ্তি