হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রেমো

0
102

সুপ্রভাত ডেস্ক :
এক সপ্তাহ পরে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পরিচালক-কোরিওগ্রাফার রেমো ডি’সুজা। শুক্রবার রাতে ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিয়ো শেয়ার করলেন রেমো। শুভানুধ্যায়ীদের উদ্দেশে লিখলেন, ‘ধন্যবাদ আপনাদের ভালবাসা, প্রার্থনা এবং আশীর্বাদের জন্য। আমি ফিরে এসেছি।’
তার ফিরে আসার খুশিতে সারা বাড়ি সেজে ওঠে রংবেরঙের বেলুনে। সেগুলিতে লেখা ‘ওয়েলকাম হোম’। কঠিন সময় কাটিয়ে ফের বাড়ি ফিরে আসার খুশি উজ্জ্বল রেমোর মুখে। ক্যামেরার দিকে তাকিয়ে সকলের উদ্দেশে ‘থাম্বস আপ’ দেখিয়ে বুঝিয়ে দিলেন, স্বমহিমায় ফিরে এসেছেন তিনি।
রেমো ফিরে আসায় শুধু তার কাছে মানুষরাই নন, খুশি গোটা বলিউড। টাইগার শ্রফ, শ্রদ্ধা কপূর, টেরেন্স লুইস, ববি দেওল, গীতা কপূর- সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাকে।
গত শুক্রবার আচমকাই হৃদরোগে আক্রান্ত হন রেমো। তড়িঘড়ি তাকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, ৪৬ বছর বয়সি কোরিয়োগ্রাফারের হার্টে ব্লকেজ থাকায় সমস্যার সৃষ্টি হয়। অ্যাঞ্জিওগ্রাফির পর কিছুটা স্থিতিশীল হন তিনি। এর পরেই হাসপাতালের ঘর থেকে হুইলচেয়ারে বসে তার নাচের ভিডিয়ো শেয়ার করেছিলেন স্ত্রী লিজেল ডি’সুজা।
বলিউড থেকে শুরু করে অনুরাগীমহল, সকলের প্রার্থনায় সুস্থ রেমো। খুব শীঘ্রই তিনি ফের গানের তালে পা মিলিয়ে ম্যাজিক দেখাবেন, এই অপেক্ষায় দিন গুনছেন প্রায় প্রত্যেকেই। এমনকি, অমিতাভ বচ্চনও সেই কামনাই করেছিলেন বলিউডের প্রথম সারির এই কোরিয়োগ্রাফারের জন্য। খবর : আনন্দবাজার’র।