হালিশহরে করোনা আইসোলেশন সেন্টার পরিদর্শনে শিক্ষা উপমন্ত্রী

0
361
হালিশহর আইসোলেশন সেন্টার পরিদর্শনে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

নগরীর হালিশহরে কিছু তরুণের উদ্যোগে নির্মাণাধীন করোনা আইসোলেশন সেন্টার পরিদর্শন করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। আজ ১২ জুুন (শুক্রবার) পরিদর্শনে গিয়ে তিনি ৩ লাখ টাকার আর্থিক অনুদান প্রদান করেন।
পরিদর্শন শেষে নওফেল বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা করোনা আক্রান্তদের সুচিকিৎসা নিশ্চিত করতে রাত-দিন কাজ করে যাচ্ছেন। কিন্তু সরকারি হাসপাতালসমূহে চিকিৎসাসেবা প্রদানের সক্ষমতা কম হওয়াতে তারা চিকিৎসাসেবা দিতে হিমশিম খাচ্ছে। এমন অবস্থায় করোনা মহামারির এই মহাসংকটে তরুণরা যেভাবে এগিয়ে এসে করোনা আইসোলেশন সেন্টার প্রতিষ্ঠা করেছে তা প্রশংসনীয়। তরুণদের এই উদ্যোগ সারা দেশব্যাপী ছড়িয়ে যাবে বলে শিক্ষা উপমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন করোনা আইসোলেশন সেন্টারের চট্টগ্রামের প্রধান উদ্যোক্তা মো. সাজ্জাদ হোসেন, নাজিমুদ্দিন মাহমুদ, অ্যাডভোকেট জিনাত সোহান, কাউন্সিলর নাজমুল হক ডিউক, অ্যাডভোকেট টি আর খাঁন, জাওইদ চৌধুরী, গাজী জাফর উল্লাহ, নূরুল আজিম রনি।
আইসোলেশন সেন্টারের অন্যতম উদ্যোক্তা নূরুল আজিম রনি বলেন, চট্টগ্রামের করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়ানোর জন্য শিক্ষা উপমন্ত্রীর প্রতি আমরা উদ্যোক্তাদের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা আশা রাখি, উপমন্ত্রীর মতো চট্টগ্রামের অন্যান্য রাজনৈতিক নেতা ও ধনাঢ্য ব্যক্তিরা আগামীতে এগিয়ে আসবে।
নগরীর হালিশহরে করোনা আইসোলেশন সেন্টার শীঘ্রই রোগীদের সেবা প্রদান কার্যক্রম শুরু করবে। বিজ্ঞপ্তি