স্ত্রী খুনের দায়ে স্বামী গ্রেফতার, আদালতে দিলেন জবানবন্দি

0
191

নিজস্ব প্রতিবেদক :
নগরের ইপিজেড এলাকায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার স্বামীর নাম সোহাগ হাওলাদার (২২)। হত্যাকা-ের ৮ ঘণ্টার ব্যবধানে তাকে গ্রেফতারের পর বৃহস্পতিবার স্ত্রী হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সোহাগ।
ইপিজেড থানার ওসি মীর নুরুল হুদা জানান, গত ১৭ জুন সকালে সিমেন্ট ক্রসিং কাঁচাবাজার এলাকায় আবুল কালাম লন্ডনীর বাড়ির ২য় তলায় এক গৃহবধূ খুন হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে ইপিজেড থানায় মামলা করেন।
তদন্তে নেমে পুলিশ জানতে পারে স্বামী সোহাগ ই স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে আত্মগোপনে চলে যান। স্ত্রী আকলিমা থাকতেন সিমেন্ট ক্রসিং কাঁচাবাজার এলাকায় মায়ের সাথে। তবে সোহাগ কোথায় থাকতেন তা কেউ জানত না। তথ্যপ্রযুক্তির মাধ্যমে পুলিশ প্রথমে সোহাগের ভাইকে আটক করে। পরে তার সহায়তায় সোহাগকে বন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সোহাগ হাওলাদার পুলিশ কর্মকর্তাদের জানান, স্ত্রী প্রায় সময় অন্যজনের সাথে কথা বলতেন। এ কারণে স্ত্রী পরকীয়ায় জড়িত বলে সন্দেহ হতো সোহাগের। এ নিয়ে গত ১৭ জুন সকালে বাকবিত-ার এক পযায়ে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে পালিয়ে যান সোহাগ।