সৈয়দ জামাল আহমদের মৃত্যুতে দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও চিটাগাং চেম্বারের শোক

0
250

আওয়ামী লীগের প্রবীণ নেতা, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সহ-সভাপতি, দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সৈয়দ জামাল আহমদ’র মৃত্যুতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।
নেতৃবৃন্দ মরহুম সৈয়দ জামাল আহমদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি
দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র প্রাক্তন সহ-সভাপতি ও বর্তমান পরিচালক সৈয়দ জামাল আহমেদ আজ ৩১ মার্চ (রোববার) সকালে নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তার মৃত্যুতে চেম্বার পরিচালকম-লীর পক্ষে সভাপতি মাহবুুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি ওমর হাজ্জাজ ও সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন গভীর শোক প্রকাশ করেছেন।
মৃত্যুকালে তিনি ২ ছেলে, স্ত্রী, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সৈয়দ জামাল আহমেদ ২০১৩-১৪, ২০১৫-১৬ এবং ২০১৭-১৮ মেয়াদে অত্র চেম্বারের সহ-সভাপতি, ২০১৯-২১ বর্তমান মেয়াদের পরিচালক এবং সিআইটিএফ-২০২০ কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলেন। দায়িত্ব পালনকালে তিনি চট্টগ্রামের ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণে সচেষ্ট ছিলেন। পাশাপাশি তিনি চিটাগাং চেম্বারের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তার মৃত্যুতে অত্র অঞ্চলের ব্যবসায়ী সমাজ এক নিবেদিত প্রাণ নেতৃত্ব হারিয়েছে। তিনি নর্থওয়েষ্ট শিপিং লাইন, নর্থওয়েষ্ট সিকিউরিটি লি. এবং সুফী এন্টারপ্রাইজ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর ছিলেন।
ইতিপূর্বে তিনি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তাছাড়া সৈয়দ জামাল আহমেদ পশ্চিম পটিয়া এ জে চৌধুরী কলেজের গভর্নিং বডির সদস্য, দৌলতপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, একজন শিক্ষানুরাগী ও সমাজহিতৈষী হিসেবেও সুপরিচিত।
আজ বাদ জোহর পটিয়াস্থ দৌলতপুর গ্রামের কাজী বাড়িতে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
চেম্বার প্রেসিডিয়াম শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাতের জন্য দোয়া করেন। এছাড়া চেম্বার কার্যালয়ে খতমে কোরআন এবং পরবর্তীতে দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় সৈয়দ জামাল আহমেদ ও চেম্বারের প্রাক্তন পরিচালক ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীর রুহের মাগফেরাত কামনা করা হয়। বিজ্ঞপ্তি