সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা যুবক গ্রেফতার

0
238

নিজস্ব প্রতিবেদক :

সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে দেড় লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মো. মিজানুর রহমান (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে  র‌্যাব-৭।

মঙ্গলবার রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেইট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মিজানুর প্রতারণার শিকার এক যুবককে  সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র দিতে আসলে তাকে হাতেনাতে  গ্রেফতার করে র‌্যাব। মিজানুর  হাটহাজারী উপজেলার চন্দ্রপুর গ্রামের মোহাম্মদ মিয়ার ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (গণমাধ্যম) এএসপি মাহমুদুল হাসান মামুন জানান, প্রতারণার শিকার যুবকের নাম মো. বায়েজিদ হোসাইন (২২)। তিনি হাটহাজারী উপজেলার ফতেপুর গ্রামের বাসিন্দা। তার অভিযোগের ভিত্তিতে প্রতারক মিজানুরকে গ্রেফতার করা হয়। মিজানুর নিজেকে সেনাসদস্য পরিচয় দিয়ে এ প্রতারণা করেছে।

‘সেনাসদস্য পরিচয় দিয়ে বায়েজিদকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে দেড় লাখ টাকা নেয় মিজানুর। পরে আরও ১ লাখ টাকা দেয়ার কথা ছিল। মঙ্গলবার রাতে  সেনাবাহিনীতে যোগদানের নিয়োগপত্র নেয়ার জন্য বায়োজিদকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর  গেইটে যেতে বলে মিজানুর। খবর পেয়ে আমরা তাকে আটক করি’ বলেন এএসপি মাহমুদুল হাসান মামুন। মিজানুরের বিরুদ্ধে হাটহাজারী থানায় মামলা দায়ের হয়েছে।