সুশান্তের মৃত্যুতে শোকস্তব্ধ ক্রিকেটমহল

0
231

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
‘এমএস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে ভারতের প্রাক্তন অধিনায়কের চরিত্র নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছিলেন সুশান্ত সিংহ রাজপুত। খেলার মাঠে মহেন্দ্র সিংহ ধোনি যেমন শান্ত স্বভাবের, বড় পর্দায় সুশান্তকেও সে রকমই দেখিয়েছিল। কিন্তু পর্দার ধোনির মনের ভিতরেই যে এত অস্বস্তি, এত তোলপাড়, তা কি কেউ জানতেন! রবিবার সকালে মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় সুশান্তের নিথর দেহ। তিনি আত্মহত্যা করেছেন বলেই অনুমান পুলিশের।
সুশান্তের মৃত্যুর খবরে শোকাহত ক্রিকেট মহল। সচিন তেন্ডুলকর টুইট করেছেন, ‘স্তম্ভিত ও ব্যথিত সুশান্ত সিংহ রাজপুতের প্রয়াণের খবরে। এত তরুণ ও প্রতিভাবান অভিনেতা। পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা রইল। আরআইপি।’ জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহালি টুইট করেছেন, ‘সুশান্ত সিংহ রাজপুতের খবরে স্তম্ভিত। এটা মেনে নেওয়া খুব কঠিন। আত্মার শান্তি কামনা করছি। উপরওয়ালা শক্তি দিন পরিবার ও বন্ধুদের।’
বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার অকালপ্রয়াণের খবর প্রথমটায় বিশ্বাসই করতে পারেননি যুবরাজ সিংহ। তিনি টুইট করেছেন, ‘এত অল্প বয়সে, এত সফল এক জন অভিনেতা। ওর মনের ভিতরে কী চলছিল, তা আমরা কেউই জানি না। বাইরে থেকে তো অন্য রকম লাগত।’
বীরেন্দ্র সহবাগ টুইটারে জানিয়েছেন, ‘জীবন খুবই ভঙ্গুর। এক জনের মনের ভিতরে কী চলছে, তা কেউ জানে না।’ ইরফান পাঠান টুইট করেছেন, সুশান্তের মৃত্যুর খবর শুনে আমি শোকাহত। ওর সঙ্গে আমার শেষ বার কথা হয়েছিল তাজ হোটেলের জিমে। ‘কেদারনাথ’-এ ওর অভিনয় দেখে প্রশংসা করেছিলাম। সুশান্ত আমাকে বলেছিল, ভাই, প্লিজ ‘ছিচোড়ে’ দেখো। তোমার ভাল লাগবে।
এছাড়াও টুইট করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী, প্রাক্তন জাতীয় অধিনায়ক অনিল কুম্বলে, জাতীয় দলের লেগস্পিনার যুজভেন্দ্র চহাল, ক্রিকেটার সুরেশ রায়না। অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওর্য়ানারও শোকপ্রকাশ করেছেন ইনস্টাগ্রামে।
খবর : আনন্দবাজার’র।