সুযোগ বুঝে কোপ !

0
487
ই নারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে টিম কোতোয়ালী। এছাড়া নগরীর বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়েছে চিহ্নিত আরও ৩ ছিনতাইকারীকে।
নিজস্ব প্রতিবেদক :
চলার পথে পথচারীকে ইচ্ছে করে ধাক্কা দেন হিরা আক্তার (২৮)। এরপর গায়ে পড়ে বাধিয়ে দেন তুমুল  ঝগড়া। জড়ো করে ফেলেন লোকজন। বেচারা পথচারী তো হতভম্ব । একফাঁকে ওই পথচারীকে জিম্মি করে তার মোবাইল, টাকা-পয়সা হাতিয়ে চম্পট দেন হিরাসহ তার সহযোগীরা।
তবে শেষ রক্ষা হয়নি  অভিনব পন্থায় ছিনতাই  অপরাধে জড়িত থাকার অভিযোগে হিরা আক্তারসহ চারজনকে আজ রবিবার বিকালে জমিয়াতুল ফালাহ মসজিদ, পাথরঘাটা ও বদর পট্টি এলাকা থেকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গ্রেফতার হওয়া অন্য তিনজন হলেন-. হাবিবুর রহমান (২০), মো. নিরব ওরফে হৃদয় (২২) ও মো. মোরশেদ (২২)।
কোতোয়ালী থানার ওসি মো. মহসীন জানান, গ্রেফতার হওয়া হিরা আক্তারসহ চারজন নগরে অভিনবভাবে ছিনতাই করেন।  হিরা আক্তার পথের ধারে বসে টার্গেট করা পথচারী দেখলেই ইচ্ছে করে  ধাক্কা দিয়ে ঝগড়া শুরু করেন। এরপর  অশ্লীল অপবাদ দিয়ে লোক জড়ো করেন। একপর্যায়ে সুযোগ বুঝে ছিনতাই করেন । হিরা আক্তারসহ অন্যরা দীর্ঘদিন ধরে এ কৌশলে ছিনতাই করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।