সীতাকুণ্ডে অপহরণের ৩ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার

0
158

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড :
সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের বাসিন্দা অপহৃত জামশেদ উদ্দিনের (৩২) বস্তাভর্তি লাশ উদ্ধার করা হয়েছে। জামশেদ মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকার কমর আলী ভুঁইয়া বাড়ির নুরুজ্জামানের পুত্র। গতকাল দুপুর ২টায় সৈয়দপুর ইউনিয়নের বশতনগর এলাকার বেড়িবাঁধ থেকে লাশটি উদ্ধার করা হয়। তার ভাই নাসির উদ্দিন লাশটি শনাক্ত করেন।
জানা যায়, জামশেদ উদ্দিন অপহৃত হওয়ার পরদিন (১২ নভেম্বর) তার স্ত্রী বাদী হয়ে ১৮ জনকে বিবাদী করে সীতাকুণ্ড থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরদিন পুলিশ ২জনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। তারা হলো মো. জুয়েল (২৫) পিতা নুরুল আলম মিস্ত্রী ও সাইফুল্লাহ (২৭) পিতা সেকান্দর মিয়া। সর্বসাকিন হাসনাবাদ মুরাদপুর সীতাকুণ্ড। জামশেদ অপহৃত হওয়ার ৩দিন পর গতকাল দুপুর ১২টায় তার স্ত্রী রুবি আক্তার ও ভাই নাসির উদ্দিন ওই ইউনিয়ন বিএনপি’র সহসভাপতি রাশেদুন্নবীর উপস্থিতিতে সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। এতে জামশেদের স্ত্রী ও ভাই লিখিত বক্তব্যে জানান যে, জামশেদ উদ্দিন বিএনপি’র একজন সমর্থক। ১১ নভেম্বর বিকাল সাড়ে পাঁচটায় কিছু সন্ত্রাসী জামশেদকে দেলীপাড়া ক্লাবের সামনে থেকে মারধর করে অপহরণ করে নিয়ে যায়।
সংবাদ সম্মেলন শেষ হওয়ার সাথে সাথে সাংবাদিকদের কাছে খবর আসে যে, বেড়িবাঁধে বস্তাবন্দি একটি লাশ পাওয়া গেছে। থানার অভিযোগ তদন্তকারী এসআই হারুন ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন।
সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বণিক জানান, খবর পেয়ে সাগর উপকূল থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়। লাশটি তিনদিন আগে নিখোঁজ হওয়া জামশেদ নামের এক ব্যক্তির বলে তা নিশ্চিত করেন তার স্ত্রী ও ভাই। লাশটি ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে দুজনকে আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।