সিরিয়াল কিলারের গল্প নিয়ে আসছে ‘হায়দার’

0
85

সুপ্রভাত ডেস্ক :
তরুণ চলচ্চিত্র নির্মাতা রুবেল আনুশ ভয়ংকর এক সিরিয়াল কিলারের গল্প নিয়ে নির্মাণ করছেন সিনেমা। ‘হায়দার’ নামের সেই সিনেমায় আশিষ খন্দকারকে সিরিয়াল কিলারের চরিত্রে দেখা যাবে। সিনেমার অন্যান্য চরিত্রে আছেন রুকাইয়া জাহান চমক, মনিরা মিঠু, লুৎফুর রহমান জজ, মামুন, রওনক জাহান রাকা, ইকবাল, সেতু, বাপ্পি, আনোয়ার প্রমুখ।
টানা ১৪ দিন কাজ করে ইতোমধ্যে শেষ করা হয়েছে ছবির শুটিং। শুটিং হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার খেওয়াই, আখাউড়া, আশুগঞ্জ এবং ঢাকার কেরানিগঞ্জের বিভিন্ন লোকেশন। ছবিটি প্রযোজনা করছে ছবি ঘর এবং নির্মাতা রুবেল আনুশ। ছবির গল্পও তিনি লিখেছেন।
এর কাহিনিতে দেখা যাবে, একজন সিরিয়াল কিলার কয়েক মাস পর পর শহরে কিছু মানুষকে মেরে শুধু একটা ডেট (১৭ এপ্রিল) লিখে রাস্তায় অথবা খালে-নর্দমায় ফেলে যায়। গত কয়েক বছর ধরে শহরের গোয়েন্দা টিম অনেক চেষ্টা করেও যখন ব্যর্থ, ঠিক তখন মেহেরাব নামে এক পুলিশ অফিসার এই তদন্তের দায়িত্ব পান। খুঁজতে থাকে ১৭ এপ্রিলের রহস্যজনক তারিখের ক্রু।
নতুন এ ছবি প্রসঙ্গে নির্মাতা রুবেল আনুশ বলেন, ‘সমসাময়িক ঘটনা নিয়ে ছবিটির কাহিনি আবর্তিত। যত্ন নিয়ে ছবিটি তৈরি করেছি। এখানে সামাজিক বার্তা ও বিনোদন সবই থাকবে দর্শকের জন্য। টানা ১৪ দিন কাজ করে শুটিং শেষ হয়েছে। প্রত্যাশা করছি, আসছে পহেলা বৈশাখে ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি দিতে পারব।’ খবর : ডেইলিবাংলাদেশ’র।