সিএমএসএমই খাতের নারী উদ্যোক্তাদের প্রদর্শনীর সমাপনী

0
20

চিটাগাং উইমেন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি কর্তৃক আয়োজিত প্রিজম বাংলাদেশ এবং এসএমই ফাউন্ডেশন এর সহযোগিতায় সিএমএসএমই উদ্যোক্তাদের রকমারী পণ্যের বিক্রয় ও প্রদর্শনী ১৪ ফেব্রুয়ারি বিকেল ৪টায় হোটেল আগ্রাবাদে শেষ হয়।
সাংস্কৃতিক অনুষ্ঠান, ভেলেন্টাইনস্ ডে উদ্যাপন, পুরস্কার বিতরণ ও স্টলের উদ্যোক্তা এবং অতিথিদের মাঝে ক্রেস্ট প্রদানের মাধ্যমে এ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
সিডব্লিউসিসিআই এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুনাক সিএমপি এর সভানেত্রী শরমিন জাহান।
আরো উপস্থিত ছিলেন মহানগর মহিলা আওয়ামী লীগ চট্টগ্রামের সভাপতি হাসিনা মহিউদ্দিন, সংরক্ষিত আসনের প্রাক্তন সাংসদ সাবিহা নাহার বেগম, পুনাক সিএমপি এর সাধারণ সম্পদিকা সানোয়ারা সুলতানা, সিএমএসএমই চিটাগাং উইমেন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক রেবেকা নাসরিন, কো-চেয়ারপারসন কাজী তুহিনা আক্তার, ভাইস-প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী, নিশাত ইমরান, প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট জেসমিন আক্তারসহ সিডব্লিউসিসিআই এর এর পরিচালক, সদস্য এবং পুনাক সিএমপি এর সদস্যবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সিডব্লিউসিসিআই এর এই আয়োজন কোভিড-১৯ পরিস্থিতিতে মহিলা উদ্যোক্তাদের যেমন ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ দিয়েছে তেমনি দিয়েছে এক ঘেয়েমি জীবন থেকে উত্তরণের সুযোগ।
সমাপনী অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন চিটাগাং উমই্যান চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী, পরিচালক সুলতানা নূরহাজান রোজী, প্রাক্তন পরিচালক সেরিনা তাহের।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিডব্লিউসিসিআই এর প্রাক্তন সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট রুহী মোস্তফা। বিজ্ঞপ্তি