সিএমএইচে ভর্তি হলেন বীর বাহাদুর

0
201
বীর বাহাদুর এমপিকে উন্নত চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে।

সংবাদদাতা, বান্দরবান :

কোভিড ১৯ করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপিকে উন্নত চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে। রবিবার সকাল ১০.৫৫ মিনিটে বান্দরবান সেনা জোন থেকে এয়ার ফোর্সের একটি হেলিকপ্টারে করে তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়। দুপুর ১২.৪৫ এর দিকে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে  পৌঁছেন।

এর আগে সকালে পার্বত্য মন্ত্রী কে বিদায় জানাতে অসংখ্য নেতাকর্মী তার ফায়ার সার্ভিস সংলগ্ন বাসভবনের সামনে জড়ো হয়। এসময় মন্ত্রী বীর বাহাদুর এমপি সবার উদ্দেশ্যে বলেন আমি সুস্থ আছি আমার কিছু হয়নি আপনারা নিরাপদে থাকবেন সামাজিক দূরুত্ব মেনে চলবেন আমার জন্য দোয়া করবেন। পার্বত্য মন্ত্রীর সহকারী একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী বলেন পার্বত্য মন্ত্রীকে সকাল ১০.৫৫ মিনিটে হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে। এসময় মন্ত্রীর বড় ছেলে ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক রবিন বাহাদুর ওনার সাথে গেছেন।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং শৈ প্রু মার্মা বলেন সকালে উন্নত চিকিৎসার জন্য মন্ত্রী মহোদয়কে হেলিকপ্টারে করে  ঢাকার সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখন সিএমইচে পৌছেছেন। ওনার সামান্য জ্বর আর কাশি রয়েছে। তবে ওনার আগে থেকে ডায়াবেটিস ও শ্বাস কষ্ট রয়েছে তাই উন্নত চিকিৎসার জন্য ওনাকে সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশ হওয়ার পর পার্বত্য মন্ত্রীর করোনা পজেটিভ শনাক্ত হয়।