সারা দেশের সমৃদ্ধি ও আত্মমর্যাদার ঠিকানা চট্টগ্রাম

0
122

শ্রমিক লীগের সভায় হাসিনা মহিউদ্দিন

মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও নারী নেত্রী হাসিনা মহিউদ্দিন বলেছেন, চট্টগ্রাম সারা বাংলাদেশের সমৃদ্ধি, উন্নয়ন ও আত্ম মর্যাদার ঠিকানা। চট্টগ্রাম যেহেতু বন্দর নগরী তাই এর সাথে যোগসূত্র রয়েছে অর্থনৈতিক মুক্তির উৎস অনুসন্ধান।
তিনি গতকাল বিকেলে ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে চর চাক্তাই নয়া মসজিদ এলাকায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে অনুষ্ঠিত নৌকা প্রতীকের সমর্থনে এক নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, এদেশের মোট জনগোষ্ঠীর বড় অংশ খেটে খাওয়া মানুষ। তাদের জীবনমান উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের জন্য আমাদের যে অঙ্গীকার রয়েছে তা পূরণে গরীব মানুষের অন্তর জয় করে তাদের সুদিন ফিরিয়ে আনতে হবে।
মহানগর জাতীয় শ্রমিক লীগ নেতা আবুল হোসেন আবু বলেন, আমরা শ্রমিক জনতার মঙ্গল, কল্যাণ ও মুক্তির স্বপ্ন দেখি। তাদেরকে একত্রিত করে আসন্ন চসিক নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করাই আমাদের লক্ষ্য।
স্থানীয় শ্রমিক লীগ নেতা সমীরুল ইসলাম তুহিনের সভাপতিত্বে ও আলী হোসেন সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় আরো বক্তব্য রাখেন, মহানগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মালেকা চৌধুরী, দপ্তর সম্পাদক হাসিনা আক্তার টুনু, সনি ইদ্রিস, কাউন্সিলর প্রার্থী নুরুল আলম মিয়া, মহিলা কাউন্সিলর প্রার্থী শাহীনা আক্তার রোজী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, যুবলীগ নেতা বখতেয়ার ফারুক, শাহানুর শানু, টিএনটি শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাবের আহম্মদ, পুরাতন কাপড়ের সাধারণ সম্পাদক কামাল উদ্দীন বাদল, ওয়ার্ড শ্রমিক লীগ নেতা মিজানুর রহমান, জয়নাল আবেদীন, ফরহাদ বিন ইউসুফ, আব্দুস সাত্তার, মো. জাবেদ, মো. আজম, রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি