সাংবাদিক সুজন আচার্যে্যর পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

0
239

টিভি জার্নালিস্টস্ অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সদস্য এবং বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো অফিসের ভিডিও জার্নালিস্ট সুজন আচার্য্যরে পিতা রনজিত আচার্য্য গত ৯ জুন মঙ্গলবার মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ৩ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মেয়রের শোক
পৃথক বিবৃতিতে গভীর শোক জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। এক শোক বার্তায় মেয়র তার আত্মার সদগতি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে সুজন আচার্য্যরে পিতা মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস এবং সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম । পৃথক বিবৃতিতে রনজিত আচার্য্যরে মৃত্যুতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী, সদস্য রুবেল খান ও আজহার মাহমুদ গভীর শোক প্রকাশ করেছেন।
গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু।
শোক প্রকাশ করেছেন টিভি জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা এবং সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা। বিজ্ঞপ্তি