সবাইকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে

0
125

বাকলিয়া, পাহাড়তলী ও হালিশহর থানা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি, চট্টগ্রাম বিভাগীয় টিম প্রধান এবিএম পারভেজ রেজা বলেছেন, ‘কোনো অপশক্তি ও ষড়যন্ত্রই সত্য ও ন্যায় এবং মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন থেকে নেতাকর্মীদের বিচ্যুত করতে পারবে না। গণতন্ত্র পুনরুদ্ধার, জনগণের ভোট ও মৌলিক অধিকারসমূহ প্রতিষ্ঠার লক্ষ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ও দেশনায়ক তারেক রহমানকে ফিরিয়ে আনতে হবে। বিএনপির ভ্যানগার্ড হিসেবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলকে সুসংগঠিতভাবে গড়ে তুলতে সর্বস্তরের নেতাকর্মীকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে’। তিনি মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত মহানগরীর আওতাধীন থানা ও ওয়ার্ড কমিটি গঠন কল্পে বাকলিয়া, পাহাড়তলী ও হালিশহর থানার কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি শওকত আজম খাজা বলেন, ‘অশুভ শক্তির হাত থেকে দেশকে রক্ষা করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। তারেক রহমানের নেতৃত্বে আমরা দেশে গণতন্ত্র ফিরে আনব’।
সভাপতির বক্তব্যে নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম রাশেদ খান বলেন, ‘গণতন্ত্র, আইনের শাসন ও মানবাধিকার সমুন্নত রাখতে বিএনপির কোনো বিকল্প নেই। ৯০ এ রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমে স্বৈরাচার সরকারকে উৎখাত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠিত হয়’। নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু বলেন, ‘দেশে আইনের শাসন বলে কিছু নেই’। নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম রাশেদ খানের সভাপতিত্বে ও নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সওগাতুল ইসলাম সাগির, সহ-সাধারণ সম্পাদক এমজি মাসুম রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক সরওয়ার হোসেন সারু।
উপস্থিত ছিলেন তোফাজ্জল হোসেন, আসাদুজ্জামান দিদার, হারুন আল রশিদ, সেলিম রেজা, হারুনুর রশিদ, জিয়াউর রহমান জিয়া, জমির উদ্দিন নাহিদ, সিরাজুল ইসলাম ভূঁইয়া, জসিম উদ্দিন রকি, আবু বক্কর রাজু, আনোয়ার হোসেন এরশাদ, গোলাম সরোয়ার, হাজী মোহাম্মদ আলম, জাকির হোসেন, মো. সাজ্জাদ হোসেন, এমএ হানিফ, সোহাগ খান , দেলোয়ার হোসেন বাবু, নিজাম উদ্দিন বুলু, সৈয়দ মফিজ উদ্দিন সুমন, ইসহাক খান, মো. নাসির উদ্দিন, মো. লিটন প্রমুখ। বিজ্ঞপ্তি