সকলে মিলে দুস্থদের পাশে দাঁড়াই : এম এ সালাম

0
34

চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে নগর ও সকল উপজেলায় অসহায়, গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে বিতরণের উদ্দেশ্যে পরিষদের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম এক অনুষ্ঠানের মাধ্যমে জেলা পরিষদের সদস্যবৃন্দ/সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যদের হাতে এ কম্বল তুলে দেন।
অনুষ্ঠানে এম এ সালাম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুবিধাবঞ্চিত প্রান্তিক মানুষের কল্যাণে নিরলস কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক চট্টগ্রাম জেলা পরিষদ কর্তৃক জনকল্যাণমূলক বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
তিনি আরও বলেন, শীতের এই সময় অসহায়, গরীব, দুস্থ শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র পৌঁছে দিতে পারলে তাদের কষ্ট অনেকটা লাঘব হবে মনে করি।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল, সচিব মো. রবিউল হাসান, জ্যেষ্ঠ সহকারী প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য কাজী আবদুল ওহাব, দেবব্রত দাশ, শেখ মোহাম্মদ আতাউর রহমান, জাফর আহমেদ, শওকত আলম শওকত, মোহাম্মদ ইউনুছ, কামরুল ইসলাম চৌধুরী, আফতাব খান, আকতার উদ্দিন মাহমুদ পারভেজ, এস এম আলমগীর চৌধুরী, মোহাম্মদ জসীম উদ্দীন, আবু আহমেদ চৌধুরী, আনোয়ার কামাল, সংরক্ষিত আসনের মহিলা সদস্য রেহানা আকতার, রেহানা বেগম (ফেরদৌস) চৌধুরী, শাহিদা আকতার জাহান, অ্যাডভোকেট উম্মে হাবিবাসহ পরিষদের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। বিজ্ঞপ্তি