শেখ রাসেল অনূর্ধ্ব-১১ চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্নামেন্ট ১৮ ডিসেম্বর শুরু

0
163

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক :
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ক্রীড়া বিভাগের আয়োজনে শেখ রাসেল অনূর্র্ধ্ব-১১ চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্নামেন্ট আগামী ১৮ ডিসেম্বর এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হচ্ছে। চট্টগ্রামের ১০টি একাডেমির শিশু-কিশোররা দুটি গ্রুপে প্রতিদ্বন্ধিতা করবে। ১৮ ডিসেম্বর উদ্বোধনী দিনে সকাল ৯টায় উদীয়মান ও ব্রাদার্স এবং বেলা ১টায় ২০ ওভারের এ শিশু ক্রিকেট উৎসবে ব্রাইট ও এস এস একাডেমি প্রতিদ্বন্দ্বিতা করবে। প্রতিটি গ্রুপের সেরা দুটি দল সেমিফাইনালে খেলবে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও উদ্বোধন করবেন সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। এ উপলক্ষে গতকাল বিকালে সিজেকেএস মিলনায়তনে সংবাদ সম্মেলনে মহানগর আওয়ামী লীগের ক্রীড়া বিভাগের চেয়ারম্যান লায়ন দিদারুল আলম চৌধুরী লিখিত বক্তব্যে টুর্নামেন্টের বিভিন্ন বিষয় তুলে ধরেন। মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সিজেকেএস সাধারন সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন অনুষ্ঠানে বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক ও সিজেকেএস যুগ্ম সম্পাদক মশিউর রহমান, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মো. জালালউদ্দিন, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, ক্রিকেট সম্পাদক আব্দুল হান্নান আকবর, সিজেকেএস কাউন্সিলর মো. গিয়াসউদ্দিন, মহানগর আওয়ামী লীগ সদস্য বেলাল আহমদ প্রমুখ।
বক্তারা শেখ রাসেলের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে আসন্ন এই আয়োজনকে সফল করার ও অংশগ্রহনকারী প্রতিটি একাডেমি দলের কর্মকর্তাদের করোনা স্বাস্থ্যবিধির উপর নজর রেখে শিশু-কিশোরদের ক্রীড়া মানউন্নয়নে মনোনিবেশ করার আহ্বান জানান। প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দিনও করোনার এই সময়ে সর্বোচ্চ সতর্ক থাকার পাশাপাশি কিশোরদের ক্রীড়ামুখী করতে উদ্যোগ নেওয়ার অনুরোধ করেন। একই সাথে সম্পূর্ন নিজস্ব অর্থায়নে টুর্নামেন্টটি আয়োজন করার জন্য লায়ন দিদারুল আলম চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।