‘শিল্পী’ নিয়ে আসছেন নিশো-মেহজাবিন

0
170

সুপ্রভাত ডেস্ক :
ছোট পর্দার এসময়ের অন্যতম জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। এই দুই দর্শকপ্রিয় তারকা ইতিমধ্যেই বেশ কিছু রোমান্টিক নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন। সম্প্রতি তারা আবারো নতুন একটি নাটকে নতুন পেশার চরিত্রে জুটি বেঁধে অভিনয় করলেন।
যেখানে নিশো-মেহজাবিনকে দেখা যাবে রাস্তায়-রাস্তায় একই এলাকায় গান গেয়ে উপার্জনের টাকায় জীবন চালান। নিশো ছেলে ও মেয়ে, দুই কণ্ঠে গান গাইতে পারে সেজন্য তার দর্শক বেশি। আর মেহজাবিন দর্শক কম পেয়ে এ নিয়েই ঝামেলা করেন। দুজনের মধ্যে তৈরি হয় দ্বন্দ্ব।
কমেডি গল্পের নতুন এ নাটকের নাম ‘শিল্পী’। ইতোমধ্যেই নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন চলতি প্রজন্মের অন্যতম নাট্যনির্মাতা মহিদুল মহিম।
‘শিল্পী’ নাটকটি নিয়ে পরিচালক মহিদুল মহিম বলেন, ‘নাটকে নিশো-মেহজাবিন দুজনই শিল্পী। নিশো নারী ও পুরুষ দুই কণ্ঠেই গান গাইতে পারেন। তবে গল্পের শেষের দিকে দেখা যাবে নিশো এক জটিলতায় আর মেয়ে কণ্ঠে গাইতে পারছে না। বাকিটা নাটকে দেখতে হবে।’
পরিচালক মহিদুল মহিম জানান, ‘শিল্পী’ নাটকটির প্রচারসূচি এখনো চূড়ান্ত হয়নি। তবে আশা করা যায় আসছে বিশ্ব ভালোবাসা দিবসে দেশের যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচারিত হবে। এরপর ইউটিউবে অবমুক্ত হবে। খবর : ডেইলিবাংলাদেশ’র।