শিক্ষার্থীরাই ইডিইউকে তুলে ধরছে বিশ্বমঞ্চে 

0
76

ওরিয়েন্টেশনে উপাচার্য

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি সমকালীন ও আগামী বিশ্বকে ধারণ করে ভবিষ্যৎ নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে কাজ করছে। বিশ্বের প্রথম সারির বিশ্ববিদ্যালয়ের অভিজ্ঞতাসম্পন্ন ফ্যাকাল্টি ছাড়াও উচ্চশিক্ষার উপযোগী পরিবেশ ও সুযোগ-সুবিধা নিশ্চিত করেছে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি। এসব সুযোগ-সুবিধা ও উন্নত শিক্ষায় দীক্ষিত হয়ে শিক্ষার্থীরাই ইডিইউকে বিশ্বমঞ্চে তুলে ধরছে।

স্প্রিং ২০২১ সেমিস্টারে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) বিভিন্ন অনুষদে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রামে এ মন্তব্য করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান।

গতকাল শনিবার সকাল ১১টায় ইডিইউর স্থায়ী ক্যাম্পাসে শুরু হয় এ অনুষ্ঠান।

বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, ক্যাম্পাস ও অনলাইনে একইসাথে পাঠদানে বিশ্বমানের পরিকল্পনা ও বাস্তবায়ন কৌশল হাতে নিয়েছি আমরা।

এতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সজল কান্তি বড়–য়া। বক্তব্য রাখেন স্কুল অব লিবারেল আর্টসের অ্যাসোসিয়েট ডিন মুহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের অ্যাসোসিয়েট ডিন ড. মো. নাজিম উদ্দিন ও স্কুল অব বিজনেসের অ্যাসোসিয়েট ডিন ড. মোহাম্মদ রকিবুল কবির।

নবাগত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় সম্পর্কে ধারণা দেয়া হয় অনুষ্ঠানে। শিক্ষার্থীদের ইডিইউর শিক্ষাপদ্ধতি ও কোর্সগুলো ছাড়াও বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনীয় বিভিন্ন বিষয় সম্পর্কে বিস্তারিত বর্ণনা দেয়া হয়। এছাড়া শিক্ষার্থীদের সামনে বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি মেম্বার ও প্রশাসনিক কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেয়া হয়। বিজ্ঞপ্তি