লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

0
211

নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া :

লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. হাছান (১৪) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার পদুয়া সিকদার দিঘীর পাড়ে এ দুর্ঘটনা ঘটেছে।

সে লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা গ্রামের নুরুল কবিরের পুত্র।

এ ঘটনায় আহত হয়েছে আরো তিন যাত্রী। আহতদের মধ্যে রয়েছে মাইজবিলা এলাকার আহমদুর রহমানের পুত্র মো. শোয়াইব (৩৫), চরম্বা আতিয়ার পাড়ার মোকতার আহমদের পুত্র মো. আরিফ (১৫) ও কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের একরামুল হকের পুত্র রাশেদ উদ্দিন (৩৮)।

জানা গেছে, দুর্ঘটনার পর স্থানীয়রা ৪ জনকে আহত অবস্থায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। প্রাথমিক চিকিৎসার পর মো. হাছানসহ ৩ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় আশংকাজনক অবস্থায়। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টায় প্রাণ হারায় তরুণ মো. হাছান। চিকিৎসাধীন রয়েছে শোয়াইব ও রাশেদ উদ্দিন।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন আরাফাত জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি ২টি পুলিশ হেফাজতে রয়েছে। বাস চালক ও সহকারীরা কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সিএনজি চালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।