লামায় নতুন ২ জন করোনা শনাক্ত, বান্দরবানে মোট আক্রান্ত ২৮

0
192

সংবাদদাতা, বান্দরবান :

বান্দরবানে দিনে দিনে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। শুক্রবার ২৯ মে লামা উপজেলায় নতুন করে আরো ২ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রানেত্মর সংখ্যা দাঁড়ারো ২৮ জনে। শুক্রবার সন্ধায় সিভিল সার্জন ডা. অং শৈ প্রম্ন মার্মা এ তথ্য জানান । শুক্রবার কক্সবাজার ল্যাবে পরীড়্গার পর বান্দরবান জেলার ২১ মে পাঠানো নমুনার রিপোর্ট প্রকাশ করা হয়।

স্বাস্থ্য বিভাগ জানায় শুক্রবার বান্দরবান জেলার লামা উপজেলায়  নতুন করে  ২  জন করোনা শনাক্ত হয়েছে তারা হলেন লামার গজালিয়া এলাকার ২০ বছর বয়সী এক পাহাড়ি যুবক এবং অপরজন চম্পাতলী এলাকার ৪২ বছরের একজন তিনি কক্সবাজারের দৈনিক সমুদ্র কণ্ঠ পত্রিকার লামা প্রতিনিধি।

জ্বর সর্দি কাশি থাকায় গত ২১ মে  তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কক্সবাজার ল্যাবে পাঠানো হয়, শুক্রবার ২৯ মে রিপোর্ট প্রকাশ করা হলে তাদের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে এবং আক্রান্তদের লামা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে নিয়ে আসা হচ্ছে বলে জানায় স্থানীয় প্রশাসন।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং শৈ  প্রম্ন বলেন বান্দরবানের লামা উপজেলায়  নতুন করে আরো ২ জন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৮ জন। আক্রান্তদের  বাড়ি লকডাউন করে তাদেরকে স্বাস্থ্য কমপেস্নক্সে আইসোলেশনে নিয়ে আসার জন্য লামার ইউএইচএফপিওকে বলেছি।

উলেস্নখ্য বান্দরবানে এ পর্যন্ত ২৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে এর মধ্যে ১৩ জন সুস’ হয়ে বাড়ী ফিরে গেছে। ২৯ মে পর্যন্ত মোট নমুনা পাঠানো হয়েছে ১২৩৬ জনের গতকাল পর্যন্ত রিপোর্ট এসেছে ৮৪০ জনের।