রেজাউলের নেতৃত্বে পরিকল্পিত নগর হবে চট্টগ্রাম

0
80

নব-নির্বাচিত মেয়রকে সংবর্ধনা

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী জয়লাভ করায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।
আইইবি : চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী জয়লাভ করায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) চট্টগ্রাম কেন্দ্রের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী প্রবীর কুমার সেন নেতৃত্বে একটি প্রতিনিধি দল তার বাসভবনে গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। প্রতিনিধি দলে অন্যান্য সদস্যদের মধ্যে কেন্দ্রের ভাইস-চেয়ারম্যান প্রকৌশলী দেওয়ান সামিনা বানু ও সম্পাদক প্রকৌশলী এস এম শহিদুল আলমও ছিলেন। এসময় আইইবি চট্টগ্রাম কেন্দ্রের নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন যে, তার সফল নেতৃত্বে চট্টগ্রাম মহানগরী সন্ত্রাস, মাদক, জলাবদ্ধতা, যানজটসহ সকল সমস্যা থেকে মুক্ত হয়ে একটি পরিকল্পিত আধুনিক নগরী হিসেবে গড়ে উঠবে।
চট্টগ্রাম নাগরিক স্বার্থ সংরক্ষণ পরিষদ : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে নব নির্বাচিত মেয়র (বেসরসরকারি ফলাফলে) বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী এবং ৪১ ওয়ার্ডের কাউন্সিল ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের অভিনন্দন বার্তা জানিয়েছেন চট্টগ্রাম নাগরিক স্বার্থ সংরক্ষণ সংগ্রাম পরিষদের সভাপতি সুজিত কুমার দাশ ও সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আবছারসহ নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, নব নির্বাচিত চসিক মেয়র ত্যাগী ও মেধাবী রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী এবং ৪১ ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর ও ১৪টি সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলরা ঐক্যবদ্ধ প্রচেষ্টায় চট্টগ্রামের চলমান উন্নয়নকে আরো বেগবান করতে সর্বাত্মক কাজ করে যাবেন।
নেতৃবৃন্দ বলেন, নব নির্বাচিত মেয়র পরিষদ দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের সেবা প্রদানে আন্তরিক ও নিরলস প্রচেষ্টা চালিয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন। সাথে পঞ্চবার্ষিকী পরিকল্পনা বাস্তবায়ন করে চট্টগ্রামকে সত্যিকার অর্থে একটি আধুনিক উন্নত, পরিচ্ছন্ন ও মানসম্মত নগরীতে পরিণত করতে কাজ করে যাবেন। সাথে সাথে সরকারের উন্নয়ন কর্মকা-কেও এগিয়ে নিতে সহায়তা করবেন।
নেতৃবৃন্দ বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নগরীর প্রধান সংস্থা হিসেবে সরকার ও নগরবাসীর সহযোগিতা নিয়ে নগরীর অন্যান্য সেবাসংস্থাসমূহকে সাথে নিয়ে সমন্বয় করে চট্টগ্রামের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে একযোগে কাজ করে যাবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি