রাউজানে গৃহবধূর লাশ উদ্ধার

0
68

নিজস্ব প্রতিনিধি, রাউজান

রাউজানে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার বিকাল সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার কদলপুর ইউনিয়নের ইদ্রিস চেয়ারম্যানের বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম ইরফাত আলম ইরা (১৮)। তিনি একই বাড়ির নুর মোহাম্মদের পুত্র আকিজুর রহমান ইমনের স্ত্রী।
নিহতের জা নুসরাত জাহান এলি বলেন, বিকাল ৪টার দিকে আমার দেবর (নিহতের স্বামী) ফোন করেন, ইরা ফোন রিসিভ করছে না কেন তা কক্ষে গিয়ে দেখার জন্য। গিয়ে দেখি দরজা বন্ধ। তখন অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় লাথি মেরে দরজা ভেঙে কক্ষে প্রবেশ করি। এসময় দেখি, ইরা জানালায় গলার ওড়না পেছিয়ে ঝুলে আছেন। আমি তাৎক্ষণিক ওড়না কেটে দিয়ে নামিয়ে এনে শাশুড়িকে ডেকে চিকিৎসার জন্য ঘরের বাইরে নিয়ে আসি।
তিনি আরো জানান, তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তিন বছর আগে পালিয়ে গিয়ে বিয়ে করেন তারা। ঢাকায় একবছর থাকার পর অনুষ্ঠান করে তাদের ঘরে তুলে আনা হয়।
খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এ বিষয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) কায়সার হামিদ বলেন, ময়নাতদন্ত সাপেক্ষে বলা যাবে কি ঘটেছে। ফাঁসিতে নিজে ঝুলেছেন নাকি কেউ ঝুলিয়ে দিয়েছেন।
জানা যায়, তিন বছর পূর্বে আজিজুর রহমান ইমন তার আপন খালাত বোন পার্শ্ববর্তী পাহাড়তলী ইউনিয়নের মৃত দেলোয়ার আলমের কনিষ্ঠ কন্যাকে পরিবারের অমতে বিয়ে করেন।