মেয়র পদে বিএনপির প্রার্থী জাবেদ রেজাকে দলীয় মনোনয়ন

0
91

বান্দরবান
নিজস্ব প্রতিবেদক, বান্দরবান :
বান্দরবান পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা। শুক্রবার সন্ধ্যায় বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজবির স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য জানা গেছে। পরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা তার মনোনয়ন লাভের বিষয়টি নিশ্চিত করেন।
জানা গেছে, বিএনপির প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা এবং পৌর বিএনপির সভাপতি নাছির চৌধুরী। উভয় প্রার্থী দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রে জোড়ালো তদবির চালায়। অবশেষে শুক্রবার সন্ধ্যা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র জাবেদ রেজাকে ধানের শীষের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেয়া হয়। তবে এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, বান্দরবান জেলা বিএনপি থেকে মেয়র প্রার্থী হিসেবে কেন্দ্রের কাছে একজনের নাম প্রস্তাব করা হয়েছে এবং ওই একজনকেই দল থেকে মনোনয়ন দেয়া হয়েছে। অন্য কোন প্রার্থীর বিষয়ে জানি না।
উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি ৪র্থ দফায় বান্দরবান পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। তারা হলেন বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র জাবেদ রেজা, মো. নাছিরুল আলম, মো. শাহজাহান, নাছির চৌধুরী ও বিধান লালা।