মিথ্যা গল্প তৈরি করে ধ্বংস করা হয় সুশান্তর ক্যারিয়ার : রাবিনা

0
226

সুপ্রভাত ডেস্ক :
সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন। কেন সুশান্ত আত্মহত্যা করলেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলিউডের একাংশের দিকে আঙুল তোলেন কঙ্গনা রানাউত। সুশান্তের মর্মান্তিক পরিণতির জন্য বলিউডে কাদের দিকে আঙুল তোলেন কঙ্গনা, তা নিয়ে গুঞ্জন শুরু করে দিয়েছেন নেটিজেনদের একাংশ।
কঙ্গনা যখন বলিউডের একাংশকে দায়ী করছেন সুশান্তের মৃত্যুর জন্য, সেই সময় রাবিনা ট্যান্ডনও বিস্ফোরক মন্তব্য করেন। সুশান্তের মৃত্যুর পরও বলিউডের ‘গার্লস গ্যাঙ’ কোনও মন্তব্য করছে না। এই ‘গার্লস গ্যাঙ’ কখনও নিজেদের ছবির জন্য তাদের বন্ধুদের নির্বাচিত করে সেখান থেকে ‘গড ফাদার’-বিহীন অভিনেতাদের বের করে দেয়। এমনকি, চামচাদের দিয়ে মিথ্যে গল্প তৈরি করে ক্যারিয়ারও ধ্বংস করে দেওয়া হয় বলে অভিযোগ করেন অভিনেত্রী। ফলে কেউ লড়াই করতে পারেন আর কেউ পারেন না, হেরে যান বলে মন্তব্য করেন রাবিনা।
শুধু তাই নয়, ইচ্ছে করে অভিনেতাদের সিনেমা থেকে কোনও কোনও অভিনেতা, অভিনেত্রী বের করে দেন বলেও ক্ষোভ প্রকাশ করেন রাবিনা। পাশাপাশি বলিউডে বিভিন্ন ধরনের ‘ক্যাম্প’ রয়েছে। সেই ‘ক্যাম্পে’-র সঙ্গে যুক্ত হলে তবেই কেউ ছবির প্রস্তাব পান বা রোজগার করতে পারেন বলেও বিস্ফোরক অভিযোগ করেন রাবিনা ট্যান্ডন।
তবে কার কার দিকে এই অভিযোগের আঙুল তোলেন রাবিনা, সে বিষয়ে তিনি কোনও মন্তব্য করেননি। তবে রাবিনার অভিযোগ নিয়ে শুরু হয়েছে জোর শোরগোল। পাশপাশি বলিউডের কাউকে কাউকে ‘চামচা’ বলেও বিস্ফোরক অভিযোগ করেন রবিনা ট্যান্ডন।
খবর : বাংলাদেশপ্রতিদিন’র।