মা ও শিশু হাসপাতালে জরায়ুর ক্যান্সার স্ক্রিনিং সেন্টারের উদ্বোধন

0
49

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের অবস অ্যান্ড গাইনি বহির্বিভাগে জরায়ুর ক্যান্সার স্ক্রিনিং সেন্টার ও জেসটোসিস কর্নার গতকাল আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন এর উদ্বোধন করেন।
এ সময় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. এ এস এম মোস্তাক আহমেদ, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. মো. নূরুল হক, ভাইস প্রিন্সিপাল প্রফেসর ডা. অসীম কুমার বড়–য়া, অবস অ্যান্ড গাইনি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সিরাজুন নুর রোজী, অধ্যাপক ডা. তাহেরা বেগম, উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন, ডা. এ কে এম আশরাফুল করিম, সহযোগী অধ্যাপক ডা. মোছাম্মৎ সাবিনা ইয়াসমিন, ডা. আদিবা মালিক, ডা. শাহনাজ শারমিন, সহকারী অধ্যাপক ডা. ফারাহ নাজ মাবুদ সিলভী, ডা. আকলিমা সুলতানা, ডা. সালমা আক্তার সিমু, আবাসিক সার্জন ডা. ফারজানা আহমেদ সুরভি ও গাইনী বিভাগের রেজিস্ট্রার, সহকারী রেজিষ্ট্রার, মেডিকেল অফিসার ও ইন্টার্ন ডাক্তাররা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি গাইনি বিভাগে গুরুত্বপূর্ণ এই সেবা চালু করার জন্য অবস অ্যান্ড গাইনি বিভাগের সাথে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি