মামলা দিয়ে বিএনপিকে স্তব্ধ করা যাবে না

0
116

নগর বিএনপির সমাবেশ
মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, সামনে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন হবে। সেই নির্বাচনে প্রত্যেকটি কেন্দ্রে নেতাকর্মীদের সারাদিন ব্যালট পেপার পাহারা দিতে হবে। যদি কোন ধরণের কারচুপি করা হয়, তাহলে এই চট্টগ্রাম থেকে আন্দোলনের চূড়ান্ত কর্মসূচি ঘোষণা করা হবে।
গতকাল রোববার বিকেলে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে নেতাকর্মীদের মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মহানগর বিএনপির কেন্দ্রঘোষিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।
মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, বিএনপি যখন মাঠ পর্যায়ে সুসংগঠিত হচ্ছে তখন, ‘গায়েবী মামলা’ দিয়ে নেতাকর্মীদের ভয় দেখিয়ে দমানোর চেষ্টা করছেন। এখন আর মামলা, হামলা দিয়ে কোনো লাভ হবে না। তিনি অনতিবিলম্বে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর নাছির উদ্দীন, যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী ও স্বেচ্ছাসেবক দলনেতা আলী মূর্তজা খানের নিঃশর্ত মুক্তির দাবি জানান।
মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বলেছেন, মামলা দিয়ে বিএনপিকে স্তব্ধ করা যাবে না। মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন এম.এ আজিজ, মো. মিয়া ভোলা, এস.কে খোদা তোতন, মোহাম্মদ আলী, হারুন জামান, শফিকুর রহমান স্বপন, এস.এম আব্লু ফয়েজ, এস.এম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দীন, শাহ আলম, আবদুল মান্নান, ‌আবুল হাসেম, আনোয়ার হোসেন লিপু, গাজী সিরাজ উল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি