মাদককারবারির গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

0
126

টেকনাফ

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ :
টেকনাফে ছাত্রলীগ নেতা মো. উসমান সিকদার (৩৮) কে গুলি করে হত্যা করেছে মাদককারবারিরা। গতকাল শুক্রবার ভোরে টেকনাফের সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকায় এ ঘটনা ঘটৈ।
নিহত ছাত্রলীগ নেতা উসমান উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি সাবরাং ইউনিয়নের কচুবনিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে।
এ ঘটনার খবর পেয়ে টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান, সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সাবরাং ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না টেকনাফ হাসপাতালে তাকে দেখতে আসেন।
নিহতের পরিবারের সদস্যরা জানান, ফজরের নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার সময় বাড়ির সামনে তাকে গুলি করে হত্যা করা হয়। ইয়াবা ব্যবসায়ীদের বাঁধা হওয়ায় ইয়াবা ব্যবসায়ী মো. শাকের, কেফায়েত উল্লাহ বাহিনীর নেতৃত্বে একদল চিহ্নিত সন্ত্রাসীরা গুলি করে উসমানকে হত্যা করেছে। এ হত্যার বিচার চাই। এদিকে গত কয়েকদিন আগে একটি অটোরিকশা ছুরির ঘটনায় প্রতিবাদ করায় ওইসব ইয়াবা ব্যবসায়ীরা উসমানকে মারধরও করেছিল।
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি হাফিজুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করেন।