মাছরাঙার নতুন যাত্রায় নিশো-মেহজাবিন

0
253

সুপ্রভাত ডেস্ক :
দর্শকদের চাহিদার কথা ভেবে নতুন সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙা। আসছে সেপ্টেম্বর মাস থেকে সপ্তাহে পাঁচ দিন একক নাটক আর একদিন টেলিফিল্ম প্রচার করবে চ্যানেলটি। চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে, সপ্তাহের প্রতি শুক্রবার রাত ৯টায় সাপ্তাহিক নাটক এবং শনিবার রাত ৮টা ৩০ মিনিটে টেলিফিল্ম প্রচারিত হয় নিয়মিতভাবে। তার সঙ্গে যুক্ত হচ্ছে আরো চারটি একক নাটক। প্রতি রোব, সোম, মঙ্গল ও বুধবার রাত ১১টায় এই একক নাটকগুলো প্রচারিত হবে। সবমিলিয়ে সপ্তাহে পাঁচটি একক নাটক এবং একটি টেলিফিল্ম দেখতে পাবেন দর্শকরা।
মাছরাঙা টেলিভিশনের অনুষ্ঠান বিভাগের ইনচার্জ এ এম আরিফুর রহমান বলেন, পথচলার শুরু থেকেই মাছরাঙা টেলিভিশন নিয়মিতভাবে প্রতি সপ্তাহে একক নাটক এবং টেলিফিল্ম প্রচার করে আসছে। গল্পনির্ভর, রুচিশীল নাটক প্রচারের কারণে মাছরাঙা আলাদা দর্শকশ্রেণি তৈরি করতে সক্ষম হয়েছে। বর্তমানে দেশে নাটকের দর্শক বেড়েছে। খ- নাটকের প্রতি দর্শকদের আগ্রহ বরাবরই বেশি। তাই আমরা খ- নাটক আরো বেশি প্রচারে গুরুত্ব দিচ্ছি।
এ বিষয়ে আরো জানা গেছে, আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই নতুন সূচি। এদিন রাত ১১ টায় প্রচারিত হবে আফরান নিশো, মেহজাবিন চৌধুরী অভিনীত নাটক ‘স্টোরি’। আপেল মাহমুদের রচনায় নাটকটি নির্মাণ করেছেন মোহন আহমেদ। খবর : ডেইলিবাংলাদেশ’র।