মহিউদ্দিন চৌধুরী সারাজীবন চট্টগ্রামের কল্যাণে কাজ করেছেন

0
97

কম্বল বিতরণ অনুষ্ঠানে হাসিনা মহিউদ্দিন

মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেছেন, চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী সারাজীবন চট্টগ্রামের কল্যাণে নিজের জীবন উৎসর্গ করেছেন। গরীব, দুঃখী, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের সেবাই ছিল তার আদর্শ। তিনি মহিউদ্দীন চৌধুরীর আদর্শে বর্তমান প্রজন্মের ছাত্র ও যুব সমাজকে মানবিক, সমাজকল্যাণমূলক কাজে নিজেদের আত্মনিয়োগের অনুরোধ জানান।
নগরীর সদরঘাটের একটি কমিউনিটি সেন্টারে চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘চেতনায় মহিউদ্দিন’ সংগঠনের উদ্যোগে আয়োজিত অসহায় শীতার্তদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের সভাপতি ও মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাইনুল হক চৌধুরী লিমনের সভাপতিত্বে এবং শাহনেওয়াজ রাজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন, আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতালেব চৌধুরী।
বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা প্রবীর দাশ তপু, শওকত হোসেন, মো. সালাউদ্দিন, পুলক খাস্তগীর, আবদুস সালাম মাসুম, সাবেক কাউন্সিলর নিলু নাগ, শওকত ওসমান, রঞ্জন চৌধুরী, নাসির উদ্দীন, রিমন চক্রবর্তী, মো. আরমান, রুহুল আমিন তপন, সাইদুর রহমান চৌধুরী, মো. ইছহাক, মুজিবুর রহমান স্বপন, এসএম জাহিদ, বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস ইসলাম খাঁন, শ্যামল মিত্র, মুকুল দাশ, আলমগীর মহসিন, আবদুল কাইয়ুম, দীপক চৌধুরী, রঞ্জিত দাশ, সুনীল মেম্বার, আশরাফ উদ্দিন সিদ্দিকী জাকির, রাজু দাশ, ফরহান আহম্মেদ, মহিউদ্দিন শাহ, তারেক হায়দার বাবু, কাজী মনসুর উদ্দীন জাসদ, সরোয়ার জাহান মনি, এনামুল হক মিলন, কাঞ্চন চৌধুরী, শ্যামাপদ চৌধুরী, মাসুদ হোসেন, অরুন জয়কর বাসু, মাহবুব রশীদ মনসুর, রাজীব হাসান রাজন, হাসেম আফগানী বাবু, আরাফাত রুবেল, সৈয়দ ইবনে জামান ডায়মন্ড।
অনুষ্ঠানে আলকরণ এলাকার প্রায় ৫ শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি