ব্যবস্থাপনা কমিটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

0
67

দি চিটাগাং আর্বান কো-অপারেটিভ সোসাইটির সভা

সমবায় আইন ও বিধিমালা মোতাবেক ঘোষিত তফশিল অনুযায়ী ২৩ জানুয়ারি দি চিটাগাং আর্বান কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
ব্যবস্থাপনা কমিটির নির্বাচনী ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিটির সভাপতি শ্যামল কুমার পালিত। সভার শুরুতে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করেন অন্তবর্তী ব্যবস্থাপনা কমিটির সভাপতি মুহাম্মদ মুজিব উর রহমান খাঁন ও নির্বাচন কমিটির সভাপতি শ্যামল কুমার পালিত।
এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিটির সদস্য মো. শামসুদ্দিন ভুঁইয়া ও কনকন কুমার দাশ।
সোসাইটির ১৪৬জন সদস্যের উপস্থিতিতে বিশেষ সাধারণ সভায় সভাপতিত্ব করেন অন্তবর্তী ব্যবস্থাপনা কমিটির সভাপতি মুহাম্মদ মুজিব উর রহমান খাঁন। অন্তবর্তী ব্যবস্থাপনা কমিটির সদস্য দিলীপ কুমার মজুমদার, অ্যাডভোকেট চন্দন বিশ^াস, পিযুষ বিশ^াস ও দীপংকর দাশ এ সময় উপস্থিত ছিলেন।
বিশেষ সাধারণ সভার ২য় অধিবেশনে সভাপতিত্ব করেন নির্বাচন কমিটির সভাপতি শ্যামল কুমার পালিত।
তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সভাপতি তিনকড়ি চক্রবর্তী, সহ-সভাপতি অ্যাডভোকেট চন্দন বিশ^াস, সম্পাদক রাজীব দাশ সুজয়, সদস্য যথাক্রমে অসীম কুমার দেব, বিশ^জিৎ পালিত, বিকাশ মজুমদার, দীপংকর দাশ, অ্যাডভোকেট নারায়ণ প্রসাদ বিশ^াস ও সুভাষ দাশের নাম ঘোষণা করেন।
সভায় উপস্থিত সদস্যরা উক্ত ব্যবস্থাপনা কমিটি সর্বসম্মতভাবে অনুমোদন করেন।
সভায় বৈশি^ক করোনা মহামারীতে সোসাইটির সদস্যসহ যাঁরা প্রাণ হারিয়েছেন তাঁদের আত্মার শান্তি ও সদগতি কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। বিজ্ঞপ্তি