ব্যবসা পরিচালনায় সঠিক প্রশিক্ষণের বিকল্প নেই

0
112

এডিবি, এসএমই ফাউন্ডেশন ও উইমেন চেম্বারের প্রশিক্ষণ কোর্স

এডিবি, এসএমই ফাউন্ডেশন ও চিটাগাং উইম্যান চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সমন্বয়ে ৩ দিনব্যাপী বিজনেস ইনকিউবেশন সেন্টারের প্রশিক্ষণ চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সেমিনার হলে গতকাল অনুষ্ঠিত হয়।
সিডব্লিওসিসিআই এর প্রেসিডেন্ট ইনচার্জ আবিদা সুলতানার সভাপতিত্বে ভার্চুয়ালি প্রশিক্ষণের উদ্বোধন ঘোষণা করেন সিডব্লিওসিসিএর প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী।
উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব, প্রাক্তন সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও পরিচালক গুলশানা আলী, পরিচালক সুলতানা নূরজাহান রোজী।
এতে উপস্থিত ছিলেন এসএমই ফাউন্ডেশনের জিএম নাজিম হাসান সাত্তার, এডিবি এর বিজনেস ইনকিউবেশান এক্সপার্ট সফিকুর রহমান, এসএমই ফাউন্ডেশনের ডিজিএম আবদুস সালাম সরদার এবং সিডব্লিওসিসিআই এর ভাইস-প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী পরিচালক রেবেকা নাসরিন, লুৎমিলা ফরিদ, হোমায়রা মোস্তফা সোহানী, মোস্তারী মোর্শেদ স্মৃতি, শাহেলা আবেদিন, প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট আইভি হাসান, প্রাক্তন পরিচালক কাজী তুহিনা আক্তার, সদস্য সিতারা রহমান, বেবী হাসান, ঢাকা ব্যাংক আন্দরকিল্লা শাখার ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম। সভাপতি তার বক্তব্যে নতুন আঙ্গিকে এই ধরনের প্রশিক্ষণ আয়োজনের কথা উল্লেখ করে বলেন, বর্তমান অবস্থার আলোকে আমাদের আরো দ্রুত গতিতে ব্যবসায় এগিয়ে আসতে হবে এবং ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সঠিক প্রশিক্ষণ গ্রহণের বিকল্প নাই এবং ভবিষ্যতে নতুন উদ্যোক্তাদের জন্য আমাদের সহযোগিতা অব্যহত থাকবে।
উল্লেখ্য , সিডব্লিওসিসিআই এর ১৩ জন কর্মকর্তা ২০ ডিসেম্বর পর্যন্ত ৩ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করবেন। বিজ্ঞপ্তি