বিলসের সভা অনুষ্ঠিত

0
224
বিলস এর পরামর্শ সভায় বক্তব্য রাখছেন তপন দত্ত

বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ-বিলস এর উদ্যোগে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বর্তমান অবস্থা পর্যালোচনা ও সেক্টরের শ্রমিকদের জীবনমান উনয়নে করণীয় নির্ধারণের লক্ষে এক পরামর্শ সভা ২৬ আগস্ট নগরীর স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন জাহাজ ভাঙ্গা শ্রমিক ট্রেড ইউনিয়ন ফোরামের আহ্বায়ক ও বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র চট্টগ্রাম জেলার সভাপতি তপন দত্ত।
এতে স্বাগত বক্তব্য রাখেন বিলস-এলআরএসসি’র সেন্টার কো-অর্ডিনেটর ও শ্রমিক দলের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি এ এম নাজিম উদ্দিন।
সভার লক্ষ্য ও উদ্দেশ্য উপস্থাপন করেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বিলস-এলআরএসসি’র সেন্টার কো-অর্ডিনেশন কমিটির সদস্য সচিব মুহাম্মদ শফর আলী।
এতে আরো বক্তব্য রাখেন জাহাজ-শ্রমিক ট্রেড ইউনিয়ন ফোরামের কোষধ্যক্ষ রিজওয়ানুর রহমান খান, সংশপ্তকের নির্বাহী পরিচালক লিটন চৌধুরী, ইপসার সিনিয়র কর্মকর্তা মোহাম্মদ আলী শাহীন, নারী প্রগতি সংঘের কর্তকর্তা শরীফ চৌহান, ইন্ডাস্ট্রি অল গ্লোবাল ইউনিয়ন বাংলাদেশের সমন্বয়ক মোহাম্মদ শরীফুল ইসলাম, বাংলাদেশ মুক্ত শ্রমিক ফেডারেশনের নুরুল আফসার, বাংলাদেশ মেটাল ওয়ার্কার্স ফেডারেশনের মোহাম্মদ আলী, জাতীয় শ্রমিক লীগের আব্দুর রহিম মাস্টার প্রমুখ।
সভা সঞ্চালনা করেন বিলস এর কর্মকর্তা ফজলুল কবির মিন্টু। বিজ্ঞপ্তি