বায়েজিদে নারীকর্মী ধর্ষণ: আরো দুই আসামি গ্রেফতার

0
177
নগরের বায়েজিদ এলাকায় নারীকর্মী ধর্ষণ মামলায় গ্রেফতার দুই আসামি

নিজস্ব প্রতিবেদক :
নগরের বায়েজিদ থানা এলাকায় বেসরকারি সংস্থার এক নারীকর্মী ধর্ষণ মামলার আরো দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার বিকালে অক্সিজেন এলাকা থেকে গ্রেফতার দুজন হল-মো. শাহজাহান (২০) ও মো. মিজান (১৯)।
এরমধ্যে মো. শাহজাহান ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার আব্দুর রহিম বাড়ির আব্দুর রহিমের ছেলে। গ্রেফতার হওয়া মো. মিজান রাউজান উপজেলার নদীমপুরের বেলাল উদ্দিনের ছেলে। তাদের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা করার অপরাধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

সূত্রটি জানায়, গত ৭ জুন একটি বেসরকারি সংস্থার নারী কর্মী তার এক সহকর্মী নিয়ে অক্সিজেন মোড়ে বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। প্রচ- বৃষ্টি শুরু হলে তিনি ও তার সহকর্মী একটি দোকানের আশ্রয় নেন। এসময় মো. ইসমাইল হোসেন নামের এক যুবক ওই নারীকে জোরপূর্বক বাসে তুলে ধর্ষণ করে। শাহজাহান ও মিজান ওই নারীর সহকর্মীকে মারধর করে মোবাইলসহ টাকা-পয়সাও ছিনিয়ে নিয়েছিল।
৮ জুন ওই নারী পতেঙ্গা র‌্যাব অফিসে গিয়ে অভিযোগ দেয়ার পর আসামি ইসমাইলকে ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-৭। পরবর্তীতে ইসমাইলের দুই সহযোগীকে গ্রেফতারে অভিযানে নামে র‌্যাব। বুধবার বিকালে অক্সিজেন এলাকা থেকে দুই সহযোগীকে গ্রেফতার করে র‌্যাব। জিজ্ঞাসাবাদে তারা ওই তরুণীকে ধর্ষণে সহযোগিতা করার কথা স্বীকার করে।