বান্দরবানে শতক ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

0
266

সংবাদদাতা, বান্দরবান :

বান্দরবানে পার্বত্য জেলা পরিষদ সদস্যসহ একদিনে সর্ব্বোচ্চ ১৭ জন করোনা আক্রান্ত হয়েছে। বুধবার রাতে কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষার পর তাদের করোনা পজেটিভ শনাক্ত হয়। বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রম্ন মার্মা এ তথ্য জানান। বুধবার জেলার ১১৪টি নমুনা পরীক্ষায় ১৭ জনের করোনা শনাক্ত হয়। এর ফলে বান্দরবানে শতক ছাড়ালো করোনা আক্রানেত্মর  সংখ্যা। বর্তমানে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১১০ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায় বুধবার রাতে বান্দরবান জেলায় নতুন আরো ১৭ জন করোনা শনাক্ত হয়েছে এর মধ্যে সদরে ১৬ জন এবং ১ জন লামা উপজেলার। সদরের আক্রান্তরা হলেন  বান্দরবান জেলা পরিষদের সদস্য লড়্গী পদ দাস তার স্ত্রী ও কন্যাসহ সদরে আরো ১৩ জন যাদের সঠিক নাম ঠিকানা এখনো পাওয়া যায়নি এবং লামা উপজেলার একজন। এটি এখন পর্যন্ত একদিনে বান্দরবানে সর্ব্বোচ্চ আক্রান্তের সংখ্যা এর আগে একদিনে সর্ব্বোচ্চ আক্রান্তের সংখ্যা ছিল ১৪ জন। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রানেত্মর সংখ্যা ১১০ জন। তবে এর মধ্যে ৩১ জন সুস্থ হয়ে গেছে। বাকীরা হাসপাতালে ও বাসায় আইসোলেশনে রয়েছে। নতুন আক্রানত্মদেরও আইসোলেশনে আনার ব্যবস্থা নেয়া হচ্ছে।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রম্ন মার্মা বলেন আজ বুধবার একদিনে ১৭ জন আক্রান্ত হয়েছে। এটি আমাদের জন্য খুবই এলার্মিং। অসচেতনতার জন্য সংক্রমলের হার দিন দিন বাড়ছে। তাই সকলকে সচেতন হতে হবে। স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ১০ জুন বান্দরবান সদর ও রম্নমা উপজেলাকে রেড জোন ঘোষণা করে লকডাউন করে প্রশাসন।