বাণিজ্য বৃদ্ধিতে ইতিবাচক ভূমিকার আশাবাদ

0
133

ওয়েল ফেব্রিক্স এবং ওয়েল কম্পোজিট নিট পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত

ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ওয়েল ফেব্রিক্স এবং ওয়েল কম্পোজিট নীট লিমিটেড পরিদর্শন করেছেন নেপালের রাষ্ট্রদূত ড. বংশীধর মিশ্রা।
ওয়েল গ্রুপের সাথে নেপালের বাণিজ্য খাত সৃষ্টি ও বাণিজ্য সুযোগ সুবিধা বর্ধিকরনের সম্ভাব্যতা নিয়ে আলোচনার উদ্দেশ্য নিয়ে তিনি ওয়েল গ্রুপের পরিচালনাধীন সকল ওভেন ফেব্রিক্স প্রস্তুতকারী, ডাইং ও নি‌টিং ফ্যাক্টরি পরিদর্শন করেন। ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ তরিকুল ইসলাম ড. বংশীধর মিশ্রাকে ফুলেল অভ্যর্থনা জানান এবং ফ্যাক্টরি এলাকা ঘুরিয়ে দেখান।
পরিদর্শন শেষে বৈঠকে উভয়পক্ষ টেক্সটাইল খাতের নানাদিক নিয়ে আলোচনা করেন। বাংলাদেশের সাথে নেপালের টেক্সটাইল পণ্য বাণিজ্যের নানা সম্ভাবনা, সুবিধা ও অন্তরায় সমূহ নিয়ে বিস্তা‌রিত আলোচনা করেন ড. বংশীধর। তিনি বাংলাদেশের পোশাক ও টেক্সটাইল খাতে ওয়েল গ্রুপের অসামান্য অবদানের ভূয়সী প্রশংসা করেন। আলোচনা শেষে ওয়েল টেক্সটাইল এবং ওয়েল নিট কম্পোজিট ফ্যাক্টরির পরিচালক সৈয়দ ত‌রিকুল ইসলাম ও নেপালী রাষ্ট্রদূত ড. বংশীধর মিশ্রা উভয়েই টেক্সটাইল খাতে নেপালের সাথে বাংলাদেশের বাণিজ্য বৃদ্ধিতে ওয়েল গ্রুপ ইতিবাচক ভূমিকা রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি