বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি অনুষ্ঠান

0
54

‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯’ অনুষ্ঠান ১০ ফেব্রুয়ারি দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।
এ সময় মেধাবী শিক্ষার্থীদের হাতে ‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯’ এর ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানী তুলে দিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম।
অনুষ্ঠানে সিএমপি কমিশনার ২০১৯ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফলকারী পুলিশ সদস্যদের মেধাবী সন্তানদের হাতে এই পুরস্কার তুলে দেন। বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের পক্ষ থেকে প্রতিবছর কেন্দ্রীয়ভাবে দেশব্যাপী মেধাবী শিক্ষার্থীদের এই পুরস্কার প্রদান করা হলেও বর্তমানে করোনাকালীন সংশ্লিষ্ট ইউনিট ভিত্তিক আলাদাভাবে এই পুরস্কার প্রদান করা হয়। এ বছর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে ২০১৯ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফলকারী ১৮ জন শিক্ষার্থীর হাতে সর্বমোট ২ লাখ ৭৬ হাজার টাকার আর্থিক সম্মাননা, সম্মাননাপত্র ও ক্রেস্ট তুলে দেয়া হয়। এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি