ফটিকছড়িতে কোভিড-১৯ মানবিক হাসপাতালের উদ্বোধন

0
311
ফটিকছড়িতে কোভিড-১৯ মানবিক হাসপাতালের উদ্বোধন করা হয়-সুপ্রভাত

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি :

ফটিকছড়িতে সকলের সহযোগিতায় মানুষের ভালোবাসায় গড়ে তোলা কোভিড-১৯ হাসপাতালের উদ্বোধন হয় গতকাল ২৭ জুলাই। ফটিকড়ির সংসদ সদস্য আলহাজ নজিবুল বশর মাইজভান্ডারী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই হাসপাতালের উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ, চট্টগ্রাম বিভাগের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবীর, চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

উপজেলা পরিষদ মুক্তিযোদ্ধা জহরুল হক হল রুমে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জানে আলম, উপজেলা চেয়ারম্যান   হোসাইন মো. আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি থানা অফিসার ইনচার্জ বাবুল আকতার, ফটিকছড়ি  পৌরসভা মেয়র আলহাজ মোহাম্মদ ইসমাইল হোসেন, ডা.জয়নাল আবেদীন মুহুরী, ডা. আবুল বাশেত প্রমুখ। সাংসদ আলহাজ  সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, ফটিকছড়িবাসীর সুচিকিৎসার কথা বিবেচনা করে হাসপাতালটি কোভিড-১৯ এর রোগীর জন্য চূড়ান্ত করা হয়েছে। কোনো মানুষ যাতে বিনা চিকিৎসায় মারা না যায় সেজন্য এই উদ্যোগ নিয়েছি।

হাসপাতালটি সরকারি হিসাবে বন্ধ থাকায় এতে কোনো প্রকার বরাদ্দ না থাকা সত্ত্বেও এলাকাবাসীর সহযোগিতায় আমরা কোভিড-১৯ হাসপাতালে গড়ে তুলতে সক্ষম হয়েছি।